1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাঝ আকাশে বাংলাদেশি যুবকের অভব্যতা! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

মাঝ আকাশে বাংলাদেশি যুবকের অভব্যতা!

  • Update Time : সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ২৪৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক :: মাঝ আকাশে চরম অভব্যতা করেছেন বাংলাদেশি এক তরুণ! নগ্ন অবস্থায় ল্যাপটপে পর্নো দেখতে দেখতে স্বমেহন, নগ্ন অবস্থায় টয়লেটে যাওয়া, আসনে বসে মূত্রত্যাগ, বিমানবালার শ্লীলতাহানির চেষ্টা—কি করেননি ওই তরুণ! ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে ঢাকাগামী মালিন্দ এয়ারের একটি ফ্লাইটে।

স্টার, এশিয়া ওয়ান, কোকোনাটসহ মালয়েশিয়াভিত্তিক কয়েকটি গণমাধ্যম এ খবর জানিয়েছে।

গত শনিবার ওডি১৬২ ফ্লাইটে এ ঘটনা ঘটে। ২০ বছর বয়সী ওই তরুণ মালয়েশিয়ার সাইবারজায়ার একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উড়োজাহজটি যখন ৩৯ হাজার ফুট উচ্চতায় তখন ওই তরুণ নগ্ন অবস্থায় তার আসনে বসে ল্যাপটপে পর্নো দেখতে শুরু করেন। খানিক পর তিনি নগ্ন অবস্থাতেই টয়লেটে যান এবং সেসময় এক বিমানবালার দিকে ছুটে গিয়ে তাকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। তখন বাধা পেয়ে তার ওপর চড়াও হন ওই তরুণ। এরপর অন্য যাত্রীদের সহায়তায় বিমানকর্মীরা একটি কাপড় দিয়ে তার হাত বেঁধে ফেলে।

এদিকে এই ঘটনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে যুবকটি উলঙ্গ হয়ে বিমানের আসনে বসে আছেন। বিষয়টি নিয়ে মালয়েশিয়া জুড়েও চলছে সমালোচনা।

এদিকে, নগ্ন অবস্থায় উড়োজাহাজের আসনে থাকা ওই তরুণের একটি ছবি হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ঢাকায় পৌঁছার পর ওই তরুণকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হয় বলেও জানিয়েছে উড়োজাহাজ কর্তৃপক্ষ।

এর পরদিন মালিন্দ এয়ার তাদের ফেসবুক পেজে এ ঘটনার জন্য বিমানকর্মী ও যাত্রীদের কাছে দুঃখপ্রকাশ করে এবং নিরাপদ ভ্রমণ নিশ্চিতের প্রতিশ্রুতি দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com