1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মেয়েকে রক্ষা করে মা-বাবা পরপারে, মিথ্যা শান্তনায় বেঁচে আছে স্নেহা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

মেয়েকে রক্ষা করে মা-বাবা পরপারে, মিথ্যা শান্তনায় বেঁচে আছে স্নেহা

  • Update Time : বৃহস্পতিবার, ৯ জুন, ২০১৬
  • ২৩৬ Time View

বিশেষ প্রতিনিধি:: জগন্নাথপুর পৌর শহরের বাড়ি জগন্নাথপুর আবাসিক এলাকার বাসিন্দা চাকুরীসূত্রে সিলেট শহরে বসবাসকারী শিক্ষক দম্পতির মৃত্যুর ঘটনায় জগন্নাথপুর ও সিলেটে শোক বিহ্বল অবস্থা বিরাজ করছে। নিহত দম্পতির বেঁচে থাকা একমাত্র মেয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়লেও সে এখনোও জানেনা তার বাবা মা তাকে ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। স্বজনরা তাকে মিথ্যা শান্তনা দিয়ে চিকিৎসা করে সুস্থ করে তুলার চেষ্ঠা করছেন।নিহত অরজিত রায় এর ভাতিজা জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বেঁচে থাকা স্নেহার উদ্বৃতি দিয়ে জানান, স্নেহা কিছুটা সুস্থ হয়ে উঠছে হাসপাতাল বেডে শুয়ে বার বার মা বাবার খুঁজ খরছে। স্নেহা জানায় ‘মঙ্গলবার সকালে মা বাবার সাথে অটোরিক্সা করে স্কুলে যাচ্ছিলও।এমন সময় বিপরীত দিক থেকে আসছিল বেপরোয়া গতির একটি প্রাইভেট কার। কারটিকে এভাবে আসতে দেখে আসন্ন দুর্ঘটনা আঁচ করে প্রথমে মা আমাকে জড়িয়ে ধরেন; মুহুর্তেই বাবাও জড়িয়ে ধরেন। মা-বাবা দু’জনে আমাকে বাঁচানোর জন্য জড়িয়ে ধরায় আমি নিচে পড়ে যাই।’ এরপর আর কিছু বলতে পারিনা।
এভাবেই বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ৪র্থ তলার ৬ নং ওয়ার্ডের বিছানায় শুয়ে স্বজনদের কাছে (মঙ্গলবার) ভয়াবহ দুর্ঘটনার বর্ননা দিয়েছেন চিকিৎসাধীন অরূণিমা রায় স্নেহা।
60000-1-536x600 copy
স্নেহা এখনও জানেনা তার মা বাবা বেঁচে নেই। বুধবার) সকালেও স্নেহা তার মা বাবার খোঁজ করেছে। তখন তাকে বলা হয়, মা বাবা হাসপাতালের নিচের তলার একটি ওয়ার্ডে ভর্তি আছেন। সবাইকে তার কাছে দেখতে পেয়ে স্নেহা বারবার নিজের মা-বাবার কথা জিজ্ঞেস করলে তাকে বলা হয়, পালাক্রমে আমরা তাদের ওয়ার্ডেও ডিউটি দিচ্ছি।
হাসপাতালে স্নেহার চিকিৎসার খোঁজ খবর নেয়া আত্মীয় ডা. ময়ুখ চৌধুরীর জানান, ‘স্নেহার এক্সরে রিপোর্টে বড় কোন ক্ষতির চিহ্ন পাওয়া না গেলেও তার শরীরের অনেক অংশ থেতলে গেছে। সিটিস্কেন রিপোর্টে মস্তিস্কে রক্তক্ষরণের ছাপ পাওয়া যায়নি। তবে ২৪ থেকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণ করার পর স্নেহার শারীরিক অবস্থার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন কর্তব্যরত চিকিৎসকরা।’
উল্লেখ্য, মঙ্গলবার (৭ জুন) সকালে নগরীর মদনীবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন স্নেহার বাবা স্কলার্স হোম (শাহী ঈদগাহ) এর প্রশাসনিক কর্মকর্তা অরজিৎ রায় (৫০) ও মা দক্ষিন সুরমার মহালক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা দাস (৪৫)। এ দুর্ঘটনায় তাঁদের একমাত্র সন্তান অরুনিমা রায় স্নেহা (১২) গুরুতর আহত হয়। স্নেহা স্কলার্সহোমের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। এদিকে দুর্ঘটনার পর পুলিশ ঘাতক কার মালিককে গ্রেফতার করলেও পরে ছেড়ে দেয়ার ঘটনায় নিন্দা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। প্রত্যক্ষদর্শী ও দুর্ঘটনার শিকার পরিবারের লোকজন জানান, রং সাইটে এসে কারটি বেপরোয়া গতিতে স্কুল শিক্ষক দম্পতির অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান অরজিত রায়। পরে হাসপাতালে নেয়া হলে তার স্ত্রী দক্ষিনসুরামার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিতা দাশকে মৃত ঘোষনা করেন চিকিৎসকরা। তাদের একমাত্র মেয়ে স্নেহা এখনো মৃত্যুর সাথে যুদ্ধ করছে। সে জানেনা তার বাবা মা তাকে ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। ইতিমধ্যে তাদের শেষ কৃত্যানুষ্ঠান শেষ হয়েছে। ভালোবাসায় পরিপূর্ণ একটি সুখি সংসারের সব স্বপ্ন এক নিমিষে শেষ হওয়ার যন্ত্রনা নিয়ে হয়তো বেড়ে উঠতে হবে ছোট ম্নেহাকে। জগন্নাথপুরের মেয়ে স্নেহার করুন পরিণতির খবরে কাঁদছে সবাই। এদিকে জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায়ের আত্বীয় শিক্ষক দম্পতির অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব সদস্য এনামুল হক রেনু,জগন্নাথপুর প্রেসক্লাব সহ-সভাপতি তাজউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু,যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব, সদস্য অালী অাহমদ, আজহারুল হক ভূঁইয়া শিশু,আজিজুর রহমান,গোবিন্দ দে প্রমুখ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com