1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রানীগঞ্জে তোলপাড় মজলুল হকের নির্বাচন বর্জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

রানীগঞ্জে তোলপাড় মজলুল হকের নির্বাচন বর্জন

  • Update Time : শুক্রবার, ৩ জুন, ২০১৬
  • ২১৭ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মজলুল হক। নির্বাচনের একদিন আগে নিরাপত্তাহীনার কারণে নির্বাচন বর্জন করেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। ইউনিয়ন নির্বাচনের প্রধান সম্বন্ধয়ক, রির্টানিং অফিসার ও গনমাধ্যম প্রতিনিধিদের নিকট শুক্রবার তিনি লিখিতভাবে নির্বাচন বর্জনের বিষয়টি জানিয়েছেন।

মজলুল হক লিখিত অভিযোগে জানান, গত ২৮ মে উপজেলার সাতটি ইউনিয়নের নির্বাচন হওয়ার কথা ছিল। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে আমিও অংশ গ্রহন করি। ২৬ মে মহামান্য হাইকোর্টে সীমানা সংক্রান্ত বিষয়ে বর্তমান চেয়ারম্যান মজলুল হক একটি মামলা দায়ের করলে হাইর্কোট রানীগঞ্জ ইউনিয়নের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত ঘোষনা করেন। পরবর্তীতে মহামান্য সুপ্রিমর্কোট স্থগিতাদেশ প্রত্যাহার করেন। কিন্তু মহামান্য সুপ্রিম র্কোট নির্বাচনের পক্ষে কোন তারিখ ধার্য্য না করলেও নির্বাচন কমিশন হাইর্কোটের সেই আদেশের প্রতি সম্মান প্রদর্শন না করে হঠাৎ আইন ও বিধি লঙ্গন করে সিডিউল বর্হিভূতভাবে ৪ জুন রানীগঞ্জ ইউনিয়নের ভোট গ্রহনের নির্দেশনা দেন। আইনের প্রতি কোন তোয়াক্কা না করে নির্বাচনের একদিন পূর্বে নির্বাচন কমিশন কিভাবে নির্বাচনের পক্ষে নির্দেশনা দিয়েছেন তা আমার বোধগম্য নয়। এছাড়াও গত কয়েকদিন আগে মাধবপুর থানার নোয়াপাড়া এলাকায় আমার প্রতিদ্বন্দ্বী নৌকার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও তার লোকজন আমার উপর হামলা চালিয়ে আমাকে গুরুত্বর আহত করে। তাদের হুমকিতে আমি ও আমার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। এমতাবস্থায় আমার জানমালের নিরাপত্তার অভাবে বাধ্য হয়ে আমি নির্বাচন বর্জন করে ঢাকায় চলে গেলাম।
এদিকে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম রানা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন,পরাজিত হওয়ার ভয়ে তিনি নির্বাচন বর্জন করেছেন।

রানীগঞ্জ ইউনিয়ন নির্বাচন থেকে স্বতন্ত্র প্রার্থী মজলুল হক নির্বাচন বর্জনের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবীর বলেন চেয়ারম্যান প্রার্থী মজলুল হক একটি লিখিত অভিযোগে বিষয়টি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com