1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডন থেকে সিলেট আসা ১৭০ যাত্রীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মেয়েকে স্কুলে ভর্তি করতে গিয়ে জানলেন তিনি মৃত! তাহিরপুরে কাল ভোট, ভোটের হিসেব-নিকেশে নিরব এলাকা রবীন্দ্র সঙ্গীতে জাতীয় পর্যায়ে বিজয়ী জগন্নাথপুরের পূর্বা দে জগন্নাথপুরে বিট পুলিশিং ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত বিধ্বস্ত হেলিকপ্টার পুড়ে গেল, ইরানের প্রেসিডন্টসহ কোন আরোহী বেঁচে নেই জগন্নাথপুরে এনসিসি ব্যাংকের ৩১ বছর পূর্তি উৎসব উদযাপন  হেলিকপ্টার দুর্ঘটনার পর খোঁজ পাওয়া যায়নি ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর কিরগিজস্তানে সহিংসতা: পরীক্ষা না দিয়েই ফিরতে চান বাংলাদেশিরা মানুষের প্রয়োজন পূরণে আল্লাহর সহায়তা জগন্নাথপুরে দুই লাখ টাকার অবৈধ জাল ধ্বংস

লন্ডন থেকে সিলেট আসা ১৭০ যাত্রীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৫৮৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

লন্ডন থেকে বৃহস্পতিবার সিলেটে আসা ১৭০ যাত্রীর কারো মাঝে করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার উপসর্গ নেই। তারা প্রত্যেকে লন্ডন থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে এসেছেন। ফলে প্রত্যেককে এক সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে বিমানবন্দরের মেডিকেল টিম।

আজ বৃহস্পতিবার সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণের পর পরীক্ষা শেষে তাদের ওই নির্দেশনা দেওয়া হয়। আনুষ্ঠানিকতা শেষে দুপুরে বিমানবন্দর থেকে তারা বাড়ি চলে যান।

লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের বিজি ২০২ ফ্লাইট বৃহস্পতিবার সকাল ৯টা ১০ মিনিটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। শুরুতে এসব যাত্রী নিয়ে উদ্বেগ দেখা দেয়। কিন্তু শেষ পর্যন্ত উদ্বেগের কোনো কারণ পরিলক্ষিত হয়নি। ফ্লাইটে আসা ২০২ জন যাত্রীর মধ্যে ৫ শিশুসহ ১৭০ জনই সিলেটের। তাদের প্রত্যেকের সঙ্গে করোনাভাইরাসের নেগেটিভ সনদ ছিল বলে সমকালকে জানিয়েছেন মেডিকেল টিমের সমন্বয়ক সিলেট সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহমদ সিরাজুম মুনীর।

তিনি বলেন, সব যাত্রীর সঙ্গে নেগেটিভ সনদ ছিল। তাপমাত্রা পরীক্ষায়ও কারো মাঝে কোনো লক্ষণ ধরা পড়েনি। নির্দেশনা অনুযায়ী প্রত্যেককে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানিয়েছেন, বিদেশ থেকে আসতে ও বিদেশে যেতে এখন করোনার সনদ ছাড়া উপায় নেই।

তিনি জানান, সিলেট আসা যাত্রীদের কারো মাঝে করোনার লক্ষণ মেলেনি। মেডিকেল টিম পরীক্ষা করেছে। সিলেটের যাত্রীদের নামিয়ে বাকিদের নিয়ে বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উদ্দেশ্যে ছেড়ে যায় বলে তিনি জানান।

সুত্র-সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com