1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সভাপতির বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির ৭ সদস্যর পদত্যাগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

সভাপতির বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির ৭ সদস্যর পদত্যাগ

  • Update Time : বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ৩৮১ Time View

স্টাফ রিপোর্টার:; ::জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি থেকে ৭ সদস্য পদত্যাগ করেছেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির সেচ্ছাচারিতার বিরুদ্ধে তারা পদত্যাগ করেন বলে অভিযোগ উঠেছে। এবিষয়ে বিধি সন্মত ব্যবস্থা গ্রহনের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরির্দশক কে অবহিত করেছেন।
পদত্যাগকারীরা হলেন অভিভাবক সদস্য মমতা বেগম,সংরক্ষিত মহিলা শিক্ষক হেপি বেগম, অভিভাবক সদস্য নুরুজ্জামান নুর, প্রতিষ্ঠাতা সদস্য হাজী মোঃ ফজলুল হক,অভিভাবক সদস্য কাওছার মিয়া,শিক্ষক প্রতিনিধি রফিকুল ইসলাম আকন্দ ও সুমন চন্দ্র সাহা। পদত্যাগপত্রে তারা উল্লেখ করেন,বিদ্যালয়ের সভায় যেকোন সিদ্ধান্ত গ্রহনের ক্ষেত্রে অকারণে বাধা বিদ্যালয়ের উন্নয়ন কাজে অসহযোগীতা খন্ডকালীন শিক্ষকের বেতনভাতা না দেয়ায় তারা বিদ্যালয় ত্যাগ করেন। এসব বিষয়ে পদত্যাগ করেন। রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন,কমিটির সাত সদস্যর পদত্যাগের বিষয়টি আমি সংশ্লিষ্টদের জানিয়েছি। তাদের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তার মিয়ার বক্তব্য জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত রযেছেন পরে কথা বলবেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com