1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সময় ফুরিয়ে আসছে মীর কাসেমের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সময় ফুরিয়ে আসছে মীর কাসেমের

  • Update Time : শনিবার, ১১ জুন, ২০১৬
  • ৩২৫ Time View

স্টাফ রিপোর্টার:;মানবতা বিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী ও জামায়াত নেতা মীর কাসেমের সঙ্গে দেখা করতে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ গেছেন তার ছেলে ও আইনজীবীরা।

শনিবার বেলা ১১টার দিকে তারা ওই কারাগারে যান।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বনিক জানান, শনিবার বেলা ১১টার দিকে মীর কাসেমের ছেলে ব্যারিস্টার মীর আহমেদ বিন কাসেম, ব্যারিস্টার নজিবুর রহমান, আইনজীবী মতিউর রহমান আকন, ব্যারিস্টার নূরুল্লাহসহ পাঁচজন আইনজীবী মীর কাসেম আলীর সঙ্গে স্বাক্ষাৎ করতে কারাগারে এসেছেন।

প্রসঙ্গত, গ্রেফতারের পর ২০১২ সাল থেকে তিনি এ কারাগারে রয়েছেন। ১৪ সালের আগে তিনি হাজতবাসকালে ডিভিশনপ্রাপ্ত বন্দীর মর্যাদায় ছিলেন। পরে দণ্ডপ্রাপ্তির পর তাকে ফাঁসির কনডেম সেলে পাঠানো হয়।

মীর কাসেমের বিরুদ্ধে আপীল বিভাগের বহাল রাখা মৃত্যুদণ্ডের রায়ের পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশ হয়েছে গত সপ্তাহে। নিয়ম অনুযায়ী ১৫ দিনের মধ্যে তাকে রায় পুনর্বিবেচনার আবেদন করতে হবে। এ ব্যাপারে সিদ্ধান্ত নিতেই তারা কারাগারে গেছেন বলে একটি সূত্র জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com