1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
২৮ ফেব্রুয়ারির মধ্যে হাওরে বাঁধের কাজ শেষ করার নির্দেশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

২৮ ফেব্রুয়ারির মধ্যে হাওরে বাঁধের কাজ শেষ করার নির্দেশ

  • Update Time : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১৫৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্য হাওরের সকল বাঁধের কাছ শেষ করার নির্দেশ দিয়েছেন পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহা পরিচালক আমিনুল হক ভুঁইয়া।

শনিবার (২৮ জানুয়ারি) তাহিরপুর উপজেলা মাটিয়ান হাওরে বিভিন্ন বাঁধের নির্মাণ কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সংশ্লিষ্টদের এমন নির্দেশনা তিনি।

এ সময় তিনি বাঁধের গুণগত মান বজায় রাখার পাশাপাশি টেকসই বাঁধ নির্মাণে বাঁধের গোঁড়া থেকে মাটি উত্তোলন থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট পিআইসিদের নির্দেশনা দেন। বাঁধ নির্মাণ কাজে কোনো ধরনের অনিয়ম করতে দেয়া হবে না বলে জানান তিনি।

বাঁধ পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাউবোর প্রধান প্রকৌশলী শহীদুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রবীর কুমার গোস্বামী, সুনামগঞ্জ নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার, তাহিরপুর উপজেলা নির্বাহী সুপ্রভাত চাকমা।

এর আগে তাহিরপুর উপজেলা হলরুমে কাবিটা নীতিমালার আলোকে সুষ্ঠুভাবে হাওর রক্ষা বাঁধ নির্মাণের জন্য তাহিরপুর উপজেলাধীন বাঁধের পিআইসি সদস্যদের নিয়ে বিশেষ কর্মশালা ও মতবিনিময় সভা করেন পাউবো কর্মকর্তারা।

তাহিরপুর উপজেলায় ১১৩ প্রকল্পের মধ্যে ৮৪ কিলোমিটার বাঁধ নির্মাণে ২০ কোটি ৮৬ লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে, এছাড়া জেলার ১২ উপজেলার বিভিন্ন হাওরের বোরো ফসলের সুরক্ষায় বাঁধ নির্মাণের জন ১১০২ প্রকল্পে ২০৬ কোটি টাকা বরাদ্দ দিয়েছে পানি সম্পদ মন্ত্রণালয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com