1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৪ জুন রানীগঞ্জের নির্বাচন নিয়ে আবারও অনিশ্চয়তা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

৪ জুন রানীগঞ্জের নির্বাচন নিয়ে আবারও অনিশ্চয়তা

  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬
  • ২৮৯ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে আবারও অনিশ্চয়তা দেখা িদিয়েছে। নির্বাচন কমিশন থেকে এখনো কোন নির্দেশনা পাওয়া না যাওয়ায় এ অনিশ্চিয়তা দেখা দেয়। এদিকে অনিশ্চয়তার মধ্যে দিয়ে প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন তাদের শেষ লড়াই।
বিপাকে পড়েছেন মনোনয়ন দাখিলকারী প্রার্থীরা।২৮ মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার প্রস্তুতি নিয়ে চেয়ারম্যান,মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা প্রচার প্রচারনার শেষ প্রান্তে এসে ভোটযুদ্ধে অবতীর্ণ হওয়ার প্রাক্কালে হাইকোর্টের নির্দেশে নির্বাচন তিন মাসের স্থগিতাদেশ এলে প্রার্থীরা থমকে যান নির্বাচন থেকে। নির্বাচন নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়ায় অনেক প্রার্থী তাদের প্রচারনা বন্ধ করে দেন। রবিবার উচ্চ আদালতের রায়ে নির্বাচন দ্রুত করতে নির্বাচন কমিশনকে দায়িত্ব দিয়ে স্থগিতাদেশ ব্যাকেট করলে নির্বাচন নিয়ে ইউনিয়নবাসী মধ্যে আশার সঞ্চার হয়। বুধবার জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন রানীগঞ্জ বাজারে আওয়ামীলীগের জনসভায় নৌকার পক্ষে ভোট চেয়ে ৪ জুন নির্বাচন হবে বলে ঘোষনা দেন। কিন্তু এখনো নির্বাচন কমিশন থেকে চিঠি না পাওয়ায় নির্বাচন নিয়ে সংশয় দেখা দেয়। ইতিমধ্যে ষষ্টধাপে নির্বাচনে অংশ নিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জগন্নাথপুর ছাড়তে শুরু করেছেন। যে কারণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সংকটে নির্বাচনের প্রস্তুতি ব্যহত হওয়ার আশঙ্কায় ৪জুন নির্বাচন নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এখনো নির্বাচন কমিশন থেকে কোন চিঠি পাওয়া যায়নি। এবস্থায় নির্বাচন ৪ জুন হবে কীনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com