1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জমি নিয়ে তালাক দেয়া স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

জমি নিয়ে তালাক দেয়া স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

  • Update Time : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭
  • ১৭৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: নারায়ণগঞ্জের ফতুল্লায় জমি নিয়ে তালাক দেয়া স্ত্রীকে ছুরিকাঘাত করে পালানোর সময় নিজাম উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন এলাকাবাসী। পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

শুক্রবার দুপুর ১২টায় ফতুল্লার পাগলা ভাবী বাজার এলাকায় তালাক দেয়া স্ত্রী ফেরদৌসী বেগম সাবিহাকে (৪০) ছুরিকাঘাত করেন নিজাম উদ্দিন চৌধুরী (৫০)।

এ ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টায় মারা যান সাবিহা।

আটক নিজাম উদ্দিন চৌধুরী রাজধানীর ৯৩/৩ নবাবপুর এলাকার মৃত.গোলাম কিবরিয়া চৌধুরীর ছেলে। ১৯৯১ সালে ফেরদৌসী বেগম সাবিহাকে বিয়ে করেন। চলতি বছর ১৪ সেপ্টেম্বর স্ত্রীকে তালাক দেন নিজাম উদ্দিন।

নিজাম উদ্দিন চৌধুরীর দাবী, তিনি বিভিন্ন ধরনের ব্যবসা করতেন। বর্তমানে বেকার। বিয়ের পর শ্যালক ইমরানুল হক মিঠু ব্যবসার জন্য তার কাছ থেকে ১৫ লাখ টাকা ধার নেন। ওই টাকা না দিয়ে উল্টো তার স্ত্রীর কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে বিক্রি করে দেয় মিঠু। এনিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়।

তিনি জানান, ১৪ সেপ্টেম্বর স্ত্রীকে তালাক দিয়ে তিনি পাগলা ভাবী বাজার এলাকায় একটি ম্যাসে থাকেন। আর এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ম্যাসের পাশে রতন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

নিজাম উদ্দিন জানান, তাদের স্বামী স্ত্রীর পাগলা ভাবী বাজার এলাকায় ৬ শতাংশ জমিতে একটি বাড়ি রয়েছে পরিত্যাক্ত অবস্থায়। তিনি বাড়ির অর্ধেকের মালিক তার স্ত্রী আর অর্ধেক তার। শুক্রবার দুপুর সাড়ে ১১টায় স্থানীয় লোকজন জানান তার বাড়ি দখলের জন্য তার স্ত্রী ও শ্যালক বাড়ির গেইটের তালা ভাঙ্গছে।

এখবর পেয়ে দৌড়ে ওই বাড়িতে গিয়ে তার স্ত্রীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তার স্ত্রীকে এলোপাতারি ছুরিকাঘাত করেন বলে তিনি জানান।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, তিন মাস পূর্বে নিজাম উদ্দিন ও সাবিহার মধ্যে তালাক হয়। নিজাম উদ্দিনকে আটক করা হয়েছে।

তিনি জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবিহা মারা গেছেন। সেখান থেকে লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com