1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একটি বাড়ী একটি খামার প্রকল্পের ঋন বিতরন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে একটি বাড়ী একটি খামার প্রকল্পের ঋন বিতরন

  • Update Time : সোমবার, ১৭ আগস্ট, ২০১৫
  • ৯০৫ Time View

স্টাফ রির্পোটার ::- ‘একটি বাড়ী একটি খামার’ প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক জগন্নাথপুর উপজেলা শাখার উদ্যোগে সোমবার দুইটি সমিতির সদস্যদের মধ্যে ঋন বিতরন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা এ অর্থ বিতরন করেন। এ সময় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র বার্তা সম্পাদক আলী আহমদ, একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী দেবাশীষ ঘোষ, সমাজ কর্মী নিজামুল করিম, আবদুল মুকিত, সিতু মিয়াসহ প্রকল্পের মাঠ কর্মীরা উপস্থিত ছিলেন।
একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী দেবাশীষ ঘোষ জানান, এ প্রকল্পের দুইটি সমিতিরি মধ্যে ১ লাখ ৫৫ হাজার টাকার ঋন বিতরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com