1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছুটি না নিয়ে বিদ্যালয়ে অনুপস্হিত থাকায় সাংসদ রতনের স্ত্রী বরখাস্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

ছুটি না নিয়ে বিদ্যালয়ে অনুপস্হিত থাকায় সাংসদ রতনের স্ত্রী বরখাস্ত

  • Update Time : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ৮৭৪ Time View

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তরঙ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিনাতুল তানভী ঝুমুরকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। গত ১০ মাস বিনা অনুমতিতে স্কুলে অনুপস্থিত থাকায় এ পদক্ষেপ নিয়েছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।

জিনাতুল তানভী ঝুমুর সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের দ্বিতীয় স্ত্রী।

জানতে চাইলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান বলেন, জিনাতুল তানভী ঝুমুর তাহিরপুরের তরঙ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডেপুটেশনে ছিলেন তিনি। বিনা অনুমতিতে ৬০ দিন অনুপস্থিত থাকলেই বিভাগীয় মামলা করতে হয়। তিনি ১০ মাস বিনা অনুমতিতে অনুপস্থিত রয়েছেন। গত ৮ জানুয়ারি থেকে তিনি অনুপস্থিত রয়েছেন। ৫ নভেম্বর তাকে সাময়িক বরখাস্তের চিঠি ইস্যু করা হয়।

তানভী ঝুমুরের বিদ্যালয়ে অনুপস্থিত থাকা প্রসঙ্গে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন গণমাধ্যমে বলেন, তার স্ত্রী অন্তঃসত্ত্বা। তিনি মাতৃত্বকালীন ছুটিতে আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com