1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি আটক

  • Update Time : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ২০৯৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ১০ জুয়াড়ির আটক করা হয়েছে। ্আজ মঙ্গলবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়। আটককৃত করা হলেন গর্ন্ধবপুর গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে
বদরুল হোসেন (৩৭), আছাব মিয়ার ছেলে আকল মিয়া (২৫), বাঘময়না গ্রামের রফু মিয়ার ছেলে জুলহাস মিয়া (৩৬), আব্দুল হাসিমের ছেলে লিটন মিয়া (৪৮), অনন্তপুর গ্রামের তারিফ উল্লার ছেলে জুনু মিয়া (২৫), মৃত হরছত মিয়ার ছেলে লেবু মিয়া (৪০), ইসলামপুর গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে জাহিদুর রহমান (৩২), মৃত রশিদ উল্লার ছেলে আব্দুল আহাদ (৪৫) ও নারিকেলতলা গ্রামের মৃত ধনাই মিয়ার ছেলে ইসলাম উদ্দিন (৪০), সুধন সরকারের ছেলে নিরঞ্জন সরকার (৩৫)।

থানা পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে জগন্নাথপুর থানার এসআই অনুজ দাসের নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অফিসার ইনচার্জ ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ও সঙ্গীর থানার উপ পরির্দশক (এসআই) লুৎফুর রহমানসহ একদল পুলিশ গোপন গর্ন্ধবপুর গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় আটককৃত ১০জনকে আটক করে। এসময় জুয়ার আসর থেকে নগদ অর্থ ও তাস জব্দ করা হয়।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com