1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশে সবাই ধর্ম পালনে স্বাধীন: প্রধান বিচারপতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
বিধ্বস্ত হেলিকপ্টার পুড়ে গেল, ইরানের প্রেসিডন্টসহ কোন আরোহী বেঁচে নেই জগন্নাথপুরে এনসিসি ব্যাংকের ৩১ বছর পূর্তি উৎসব উদযাপন  হেলিকপ্টার দুর্ঘটনার পর খোঁজ পাওয়া যায়নি ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর কিরগিজস্তানে সহিংসতা: পরীক্ষা না দিয়েই ফিরতে চান বাংলাদেশিরা মানুষের প্রয়োজন পূরণে আল্লাহর সহায়তা জগন্নাথপুরে দুই লাখ টাকার অবৈধ জাল ধ্বংস সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু জগন্নাথপুরে এমএ মান্নান এমপি-শেখ হাসিনা দেশে এসেছিলেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে বাঁশ-দড়ি বেয়ে মসজিদে যান ১১৫ বছর বয়সী অন্ধ মোয়াজ্জিন ইবরাহিম (আ.) যেভাবে হজের ঘোষণা দিয়েছিলেন

বাংলাদেশে সবাই ধর্ম পালনে স্বাধীন: প্রধান বিচারপতি

  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে হিন্দু সম্প্রদায় উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে আবহমানকাল ধরে সরস্বতী পূজা উদযাপন করে আসছে।

[৩] প্রধান বিচারপতি বলেন, ধর্ম আমাদের উদারতা, মানবিকতাবোধ, অসাম্প্রাদায়িকতা ও সহিষ্ণুতা শিক্ষা দেয়। আবহমানকাল ধরে এ দেশে বিভিন্ন জাতি গোষ্ঠী ও ধর্মের মানুষ পারস্পরিক সহমর্মিতা, হৃদ্যতা ও মমত্ববোধের সঙ্গে মিলেমিশে বাস করছে।

বাণী অর্চনা-২০২১ উপলক্ষে মঙ্গলবার প্রশাসনিক ভবন প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করে সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী পূজা উদযাপন পরিষদ। অপরদিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে সরস্বতী পূজা উদযাপন পরিষদ। উভয় অনুষ্ঠানে অংশ নেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

অনুষ্ঠানে আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, হাইকোর্ট বিভাগের বিচারপতি মোস্তফা জামান ইসলাম, অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন ও সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল প্রমুখ অংশ নেন।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com