মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাধারমন দত্ত এ দেশের লোক সংস্কৃতির ভান্ডার কে সমৃদ্ধ করেছেন: জেলা প্রশাসক ‘আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না’ জগন্নাথপুরে মূল্য তালিকা না থাকায় ভ্রাম‌্যমান আদাতের অভিযানে জরিমানা আদায় ঈদে মীলাদুন্নবী (সা:) উপলক্ষে জগন্নাথপুরে র‌্যালি ও আলোচনাসভা জগন্নাথপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সুনামগঞ্জে নৌকাডুবিতে প্রহরীর মৃত্যু দেখে নিন যে স্থানে জন্মগ্রহণ করেছিলেন মহানবী (সা.) বাবরি মসজিদ ধ্বংসকারী সেই বলবীর সিং এখন মুসলিম! রাধারমণের মৃত্যুবার্ষিকীতে ‘ক্লোজআপ ওয়ান’র সেরা প্রতিযোগি সালমা জগন্নাথপুর আসছেন সোমবার সৌদিতে সড়ক দুর্ঘটনায় সিলেটের নুরুল নিহত

এমসি ইন্টারন্যাশনাল টু্যরিস্ট ক্লাব ইউকের অভিষেক

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ এপ্রিল, ২০১৫
  • ৬৭ Time View

যুক্তরজ্য প্রতিনিধি: এমসি ইন্টারন্যাশনাল টু্যরিস্ট ক্লাব ইউকের ২০১৫-২০১৬ এর অভিষেক ও সাংস্কৃতিক সন্দ্ব্যা লন্ডনস্থ ব্লুমুন মিডিয়া একাডেমির হলরুমে মঙ্গলবার অনুষ্ঠিত হয় ।অনুষ্ঠানের প্রথম পবর্ে এমসিটিসি সিলেটের ফাউন্ডার প্রেসিডেন্ট ও সৈয়দপুর আদশর্ কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমানের সভাপতিত্বে ও সাবেক অধ্যাপক সাজিদুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – লন্ডন বারাহ অব টাওয়ার হেমলেটস এর ফাস্টসিটিজেন ও স্পীকার আব্দুল মুকিত এমবিই ,
বিশেষ অতিথি ছিলেন চ্যানেল আই ইউরোপের এমডি গণমাধ্যম ব্যক্তিত্ব রেজা আহমদ ফয়সল চৌধুরী সুয়েব , জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে সভাপতি তাহের কামালী , সুনামগন্জ জেলা সমিতির সহ-সভাপতি আশরাফুল ইসলাম ,
জগন্নাথপুর ব্রিটিশবাংলা ইডুকেশন ট্রাস্টে্রর সেক্রেটারি মল্লিক শাকুর ওয়াদুদ ও এমসি টিসি সিলেটের আজীবন সদস্য জুবের হোসেন সোহেল ।

অনুষ্ঠানের দ্বিতীয় পবের্ ক্লাবের নবনির্বাচিত সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান আনুর পরিচালনায় অন্যান্যদের মধে্য বক্তব্য রাখেন – জুবের হোসেন সোহেল , শাহ আক্কাছ আলী , সায়েক কামালী , সৈয়দ জামিল , ইমরান মাহমুদ , আজমল হোসোন ইমরান , সুমন উদ্দিন খান , মাহমুদ রেজা , বাবুল আহমদ , ও নাজমুল ইসলাম সুমন প্রমুখ ।
অনুষ্ঠানে তাজুল ইসলাম কে সভাপতি , শাহ আক্কাছ আলী , ইমরান মাহমুদ , আব্দুল মালেক কে সহ-সভাপতি ও নাজমুল হাসান আনুকে সাধারণ সম্পাদক , আজমল হোসেন ইমরান , আতিকুর রহমান কে সহ-সাধারন সম্পাদক , ট্রেজারার শাহরিন আলম , ও বখতিয়ার খান অরগানাইজিং সেক্রেটারি করে ২৫ সদস্য বিশিষ্ট এমসি আইটিসি ইউকের ২০১৫-২০১৬ এর কার্যকরি কমিটি ঘোষণা করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে্য লন্ডন বারা অব টাওয়ার হেমলেটস এর স্পিকার আব্দুল মুকিত এমবিই বলেন , ভ্রমণের মাধ্যমে নিজেকে জেনে মন মননের বিকাশ ঘটাতে হবে । একজন পযর্টক সমাজকে বদলাতে পারে , সমাজে শান্তি ফিরিয়ে আনতে পারে । এমসি আইসিটির ভূয়সী প্রশংসা করে তিনি আরো বলেন – এ ক্লাবের প্রতিটি সদস্য কমিউনিটির সেবায় ও সুস্থ ধারার রাজনীতি চচর্া করে একদিন আলোকিত যুক্তরাজ্য উপহার দেবে । তিনি এ ক্লাবকে চ্যারিটি রেজিস্ট্রেশন করে কমিউনিটির উন্নয়নে কাজ করার আহবান জানান ।

বিশেষ অতিথির বক্তবে্য – চ্যানেল আই ইউরোপের এমডি রেজা আহমদ ফয়সল চৌধুরী সোয়েব এমসি কলেজ ক্যাম্পাসের স্মৃতিচারণ করে বলেন – আমি যখন সিলেটে ছিলাম তখন এমসি কলেজের সুবিধাবঞ্চিত একজন মেধাবী স্টুডেন্ট সামান্য টাকার জন্য কলেজে ভতর্ি হতে পারছিলনা । আমার কাছে এসে সহযোগিতা চাইলো , আমি আর কি করব আমার একমাত্র সম্বল বাইসাইকেল বিক্রি করে দিয়ে তাকে সহযোগিতা করি ।
তিনি এমসি আইটিসি সকল সদস্যকে মেধাবী শিক্ষাথর্ীদের জন্য বৃত্তিমূলক প্রজেক্ট হাতে নেওয়ার আহবান জানান , এরজন্য তার সবর্াত্বক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন ।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ এ ক্লাবের আজীবন সদস্য হওয়ার অনুভূতি ব্যক্ত করেন ।

অনুষ্ঠানের শেষ পবর্ে ছিল শিল্পী কল্পনা হামজা , জয়নাল আহমাদ ও শাহ আক্কাছ আলী সহ অন্যান্যের মন মাতানো গান হল ভতির্ দর্শক উপভোগ করেন । পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয় এবং নবনির্বাচিত কমিটিকে অতিথিবৃন্দসহ উপস্থিত সবাই স্বাগত জানান

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24