1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমসি ইন্টারন্যাশনাল টু্যরিস্ট ক্লাব ইউকের অভিষেক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

এমসি ইন্টারন্যাশনাল টু্যরিস্ট ক্লাব ইউকের অভিষেক

  • Update Time : বুধবার, ২৯ এপ্রিল, ২০১৫
  • ৫০৬ Time View

যুক্তরজ্য প্রতিনিধি: এমসি ইন্টারন্যাশনাল টু্যরিস্ট ক্লাব ইউকের ২০১৫-২০১৬ এর অভিষেক ও সাংস্কৃতিক সন্দ্ব্যা লন্ডনস্থ ব্লুমুন মিডিয়া একাডেমির হলরুমে মঙ্গলবার অনুষ্ঠিত হয় ।অনুষ্ঠানের প্রথম পবর্ে এমসিটিসি সিলেটের ফাউন্ডার প্রেসিডেন্ট ও সৈয়দপুর আদশর্ কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমানের সভাপতিত্বে ও সাবেক অধ্যাপক সাজিদুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – লন্ডন বারাহ অব টাওয়ার হেমলেটস এর ফাস্টসিটিজেন ও স্পীকার আব্দুল মুকিত এমবিই ,
বিশেষ অতিথি ছিলেন চ্যানেল আই ইউরোপের এমডি গণমাধ্যম ব্যক্তিত্ব রেজা আহমদ ফয়সল চৌধুরী সুয়েব , জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে সভাপতি তাহের কামালী , সুনামগন্জ জেলা সমিতির সহ-সভাপতি আশরাফুল ইসলাম ,
জগন্নাথপুর ব্রিটিশবাংলা ইডুকেশন ট্রাস্টে্রর সেক্রেটারি মল্লিক শাকুর ওয়াদুদ ও এমসি টিসি সিলেটের আজীবন সদস্য জুবের হোসেন সোহেল ।

অনুষ্ঠানের দ্বিতীয় পবের্ ক্লাবের নবনির্বাচিত সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান আনুর পরিচালনায় অন্যান্যদের মধে্য বক্তব্য রাখেন – জুবের হোসেন সোহেল , শাহ আক্কাছ আলী , সায়েক কামালী , সৈয়দ জামিল , ইমরান মাহমুদ , আজমল হোসোন ইমরান , সুমন উদ্দিন খান , মাহমুদ রেজা , বাবুল আহমদ , ও নাজমুল ইসলাম সুমন প্রমুখ ।
অনুষ্ঠানে তাজুল ইসলাম কে সভাপতি , শাহ আক্কাছ আলী , ইমরান মাহমুদ , আব্দুল মালেক কে সহ-সভাপতি ও নাজমুল হাসান আনুকে সাধারণ সম্পাদক , আজমল হোসেন ইমরান , আতিকুর রহমান কে সহ-সাধারন সম্পাদক , ট্রেজারার শাহরিন আলম , ও বখতিয়ার খান অরগানাইজিং সেক্রেটারি করে ২৫ সদস্য বিশিষ্ট এমসি আইটিসি ইউকের ২০১৫-২০১৬ এর কার্যকরি কমিটি ঘোষণা করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে্য লন্ডন বারা অব টাওয়ার হেমলেটস এর স্পিকার আব্দুল মুকিত এমবিই বলেন , ভ্রমণের মাধ্যমে নিজেকে জেনে মন মননের বিকাশ ঘটাতে হবে । একজন পযর্টক সমাজকে বদলাতে পারে , সমাজে শান্তি ফিরিয়ে আনতে পারে । এমসি আইসিটির ভূয়সী প্রশংসা করে তিনি আরো বলেন – এ ক্লাবের প্রতিটি সদস্য কমিউনিটির সেবায় ও সুস্থ ধারার রাজনীতি চচর্া করে একদিন আলোকিত যুক্তরাজ্য উপহার দেবে । তিনি এ ক্লাবকে চ্যারিটি রেজিস্ট্রেশন করে কমিউনিটির উন্নয়নে কাজ করার আহবান জানান ।

বিশেষ অতিথির বক্তবে্য – চ্যানেল আই ইউরোপের এমডি রেজা আহমদ ফয়সল চৌধুরী সোয়েব এমসি কলেজ ক্যাম্পাসের স্মৃতিচারণ করে বলেন – আমি যখন সিলেটে ছিলাম তখন এমসি কলেজের সুবিধাবঞ্চিত একজন মেধাবী স্টুডেন্ট সামান্য টাকার জন্য কলেজে ভতর্ি হতে পারছিলনা । আমার কাছে এসে সহযোগিতা চাইলো , আমি আর কি করব আমার একমাত্র সম্বল বাইসাইকেল বিক্রি করে দিয়ে তাকে সহযোগিতা করি ।
তিনি এমসি আইটিসি সকল সদস্যকে মেধাবী শিক্ষাথর্ীদের জন্য বৃত্তিমূলক প্রজেক্ট হাতে নেওয়ার আহবান জানান , এরজন্য তার সবর্াত্বক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন ।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ এ ক্লাবের আজীবন সদস্য হওয়ার অনুভূতি ব্যক্ত করেন ।

অনুষ্ঠানের শেষ পবর্ে ছিল শিল্পী কল্পনা হামজা , জয়নাল আহমাদ ও শাহ আক্কাছ আলী সহ অন্যান্যের মন মাতানো গান হল ভতির্ দর্শক উপভোগ করেন । পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয় এবং নবনির্বাচিত কমিটিকে অতিথিবৃন্দসহ উপস্থিত সবাই স্বাগত জানান

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com