শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার”

চট্রগ্রামে ট্রাক-বাস সংঘর্ষে নিহত-৫

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রাম উপজেলার গাংরা এলাকায় যাত্রীবাহী একটি বাস ও ট্রাকের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন। আহতরা চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা মাইজভান্ডার দরবার শরীফে ওরসে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন।

রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। আর একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতদের ৩ জন পুরুষ ও ২ জন নারী।

নিহতরা হলেন— খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২) ও যাত্রী আনোয়ার হোসেন (৪৫)। আহত হয় অন্তত ২০ যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠায়। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়।

মিয়াবাজার হাইওয়ে পুলিশে ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় কবলিত বাসটি মাইজভান্ডারের দরবার শরিফের উদ্দেশে যাচ্ছিলো বলেও জানান তিনি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মোঃ সাইফুল ইসলাম ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, শনিবার সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে ফটিকছড়ি মাইজভাণ্ডার ওরশগামী যাত্রীবাহী বাস (ঢাকামেট্রো-ব-১১-৫৯৪৫) রওনা করে। পথিমধ্যে রবিবার ভোরে মহাসড়কের গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসটি লোহা বোঝাই একটি ট্রাককে স্বজোরে ধাক্কা দেয়। এতে বাসের একপাশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন বাসের পাঁচ যাত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24