1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাজ্যে ১০ বাংলাদেশি হিটলিস্টে চলাফেরায় সতর্কতা আরোপ করেছে পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

যুক্তরাজ্যে ১০ বাংলাদেশি হিটলিস্টে চলাফেরায় সতর্কতা আরোপ করেছে পুলিশ

  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০১৫
  • ৪০৯ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে;;যুক্তরাজ্যে অবস্থিত বিশিষ্ট ১০ বাংলাদেশিকে সতর্কভাবে চলাফেলা করতে নির্দেশ দিয়েছে পুলিশ। যুক্তরাজ্যে যুদ্ধপরাধের বিচার দাবিতে এবং উগ্র মৌলবাদের বিরুদ্ধে সোচ্চার এই ১০ বিশিষ্ট বাংলাদেশিকে গত ২৫ জুন বৃহস্পতিবার তাদের বাসায় গিয়ে চলাফেরার সতর্ক থাকার অনুরোধ করে পুলিশ জানিয়েছে “যুক্তরাজ্য গোয়েন্দা পুলিশের কাছে তথ্য আছে উগ্র মৌলবাদি চক্র সামাজিক বিভিন্ন যোগাযোগ মাধ্যমে আপনাদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে”।
বিশিষ্ট এই ১০ বাংলাদেশির মধ্যে রয়েছেন যুক্তরাজ্য প্রবাসি সাংবাদিক কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরিী, মানবাধিকার কর্মী আনসার আহমেদ উল্লাহ, বাংলা একাডেমি প্রবাসী লেখক পুরষ্কারপ্রাপ্ত সাংবাদিক ইসহাক কাজল, সাংবাদিক গবেষক মতিয়ার চৌধুরী, যুক্তরাজ্য গণ জাগরণ মঞ্চের অন্যতম উদ্যোক্তা অজন্তা দেব রায়, ব্লগার নিঝুম মজুমদার, আরিফুর রহমান, আওয়ামী লীগ নেতা সুশান্ত দাস, শান্তনু আদিল, আহমেদ নরুল টিপুসহ ১০জন। ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক সৈয়দ আনাস পাশার নাম ইতিপূর্বের লিস্টে ছিল।
এ প্রসঙ্গে সাংবাদিক মতিয়ার চৌধুরী সংবাদমাধ্যমকে বলেন “যুক্তরাজ্য পুলিশের একটি দল বৃহস্পতিবার দুপুর ১টায় তাঁর বাসায় এসে জানায় গোয়েন্দা পুলিশের কাছে তথ্য রয়েছে উগ্র মৌলবাদি গোষ্ঠি যুক্তরাজ্য প্রবাসি ১০ জন বাংলাদেশিকে টার্গেট করে একটি হিটলিস্ট তৈরি করেছে। এর মধ্যে তাঁর নাম আছে। তবে পুলিশ তাঁকে ঘাবড়ানোর মতো কিছু নেই বলে আশ্বাস দিয়েছে। তবে তাঁকে সতর্ক হয়ে চলাফেরার অনুরোধ জানানো হয়েছে বলে তিনি জানান।
পরে জানা যায় পুলিশ ১০ জনের নাম না বললেও পরে পুলিশ একইভাবে আনসারেআহমেদ উল্লাহ, অজন্তা দেব রায়, নিঝুম মজুমদারসহ বাকিদের সতর্ক করে দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com