1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কক্সবাজারে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

কক্সবাজারে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮
  • ১৬০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতরবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক যুবলীগের সভাপতি জিয়াবুল হককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বুধবার রাত ১০ টার দিকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় উপজেলার বাংলা বাজার এলাকায় দুর্বৃত্তদের হামলায় আহত হন তিনি।
নিহতের ছোট ভাই ও ইউপি মেম্বার সরওয়ার কামালের অভিযোগ, দীর্ঘদিন যাবত স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী জিয়াবুল হকের কাছে চাঁদা দাবি করে আসছিল। এ ব্যাপারে কয়েকটি মামলাও হয়েছে। বিষয়টি মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাঁড়িকে কয়েকদফা অবহিত করা হয়।
তিনি বলেন, এর ধারবাহিকতায় বুধবার জিয়াবুল হক ব্যবসার প্রয়োজনে বাংলা বাজার আসলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার ডান হাত ও দুই পায়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রাতে সেখানে তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আশঙ্কাজনক অবস্থায় জিয়াবুলকে চট্টগ্রামে পাঠানো হয়েছিল। সেখানে রাতে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।
সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com