1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দ. সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে আহত ২০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

দ. সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে আহত ২০

  • Update Time : শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ২২১ Time View

দ. সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামে বৃহস্পতিবার রাতে ২ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে ৯টায় গ্রামের দুই পক্ষের মধ্যে আরেকবার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫ জন গুরুতর আহতসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় উপজেলার পূর্ব বীরগাঁও গ্রামে বাড়ির সামনের রাস্তায় টয়লেটের ময়লা ছেড়ে দেওয়ার প্রতিবাদ নিয়ে মৃত ফজলুল হকের ছেলে দোলেন আহমদ (৩২) ও রেজাউল করিমের ছেলে তোজায়েল আহমদের সাথে গ্রামের মিজানুর রহমান ও তার আত্মীয় স্বজনদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির জের ধরে মিজানুর রহমান ও স্বজনরা দেশিয় অস্ত্র নিয়ে
দোলেন আহমদ ও তোজায়েল আহমদকে উপর হামলা করে। পরে স্থানীদের সহযোগিতায় আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার দোলেন আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করেন ।
এ ঘটনার জের ধরে শুক্রবার সকাল ৯ টায় গ্রামের দুই পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে পুনরায় সংঘর্ষ লিপ্ত হয়। স্থানীয়দের হস্তক্ষেপে সংঘর্ষ নিয়ন্ত্রণে আসে।
সংঘর্ষে রুজেন আহমদ (৩৮), উসেল আহমদ (৪০), সুবেল মিয়া (৩৫), জাহিন আহমদ (১৬), আতিক মিয়া (২৮), শামসুন্নুর (৫৫), সজ্জান্নুর (৩১), তানভির হাসান (২২), অনাবির হাসান (১২), রফিক নুর (৪৮) সহ উভয় পক্ষের অন্তত ২০জন আহত হন। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জুবায়েল আহমদ বলেন,‘ মিজানুর রহমান তার বাড়ির সামনে গ্রামের রাস্তা উপর টয়লেটের ময়লা ছেড়ে দিয়েছে। এতে ময়লার দুর্গন্ধে এলাকার পরিবেশ নষ্ট ও চলাচলে দুর্ভোগ সৃষ্টি হলে আমি মিজানুর রহমানকে বলেছিলাম ময়লার লাইন বন্ধ করার জন্য। কিন্তু সে আমার কথা শুনেনি। উল্টো আমার ভাই ও ভাতিজার সাথে রাতে কথা কাটাকাটি করে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে।
মিজানুর রহমান জানান, ওই টয়লেটটি তাদের। আমি বিভিন্ন সময় এটা নিয়ে প্রতিবাদ করেছি কিন্তু তারা এটা বন্ধ না করে শুক্রবার সকালে আমার ভাই ভাতিজার উপর অতর্কিত হামলা করেছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মারামারির ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবেশ এখন শান্ত রয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com