1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ২ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ॥ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

নবীগঞ্জে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ২ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ॥

  • Update Time : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬
  • ২৩৪ Time View

রাকিল হোসেন সংবাদদাতা নবীগঞ্জ : নবীগঞ্জ উপজেলার পাহাড়ী অঞ্চল দিনারপুর এলাকার শংকরসেনা গ্রামে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ২ শ্রমিক ঘটনাস্থেই নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১ জন। আহতকে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার সকালে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলো- একই ইউনিয়নের নিশাকুড়ি গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র শামসুল হক (৩৫) ও পাশ্ববর্তী গ্রাম কায়স্থগ্রামের শাওন উল্লার পুত্র মাসুক মিয়া (৪০)। এবং আহত যুবক একই গ্রামের ময়না মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৫)। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ও ধমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এবং পোষ্টমর্টেম রিপোর্টের জন্য হবিগঞ্জে লাশ মর্গে প্রেরন করে।

111111122222222

স্থানীয়রা জানান, রাস্তায় মাটি ভরাট করে দেয়ার জন্য শংকরসেনা গ্রামের জয়নুর মিয়ার টিলা থেকে মাটি ক্রয় করে একই এলাকার লামরুহ গ্রামের শামিম আহমদ নামে একজন ঠিকাদার। ওই ঠিকাদার গত সোমবার রাত থেকে মাটি কাটা শুরু করেন ২০/২২ জন শ্রমিক দিয়ে। মঙ্গলবার সকালে হঠাৎ মাটি ধসে পরে চাপা পরে ৩জন। এসময় অন্যান্য শ্রমিকরা পালিয়ে যায়। সকাল ৭টার দিকে নিহত ব্যক্তিদের লাশ দেখতে পান স্থানীরা। জাহেদ আহত অবস্থায় জীবিত উদ্ধার করা হলেও অপর ২জন শামসুল ও মাসুক ঘটনাস্থলেই মারা যায়। নিহতের স্বজনদের অভিযোগ মাটি ধসে পরার পর, অন্যান্য শ্রমিকরা পালিয়ে যাওয়ায় এ মর্মান্তিক মৃতু হয়েছে। তাদের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের চলছে আহাজারি। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ পোষ্টমর্টেমের জন্য হবিগঞ্জে মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত করে অবৈধ ভাবে যাহারা টিলা কাটার সাথে জড়িত তাদের বিরুদ্বে সংশ্লিষ্ট আইনে মামলা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com