1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সবজির নিচে বন্দুকের বস্তা, আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

সবজির নিচে বন্দুকের বস্তা, আটক ২

  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: কুমিল্লার বুড়িচংয়ের দেবপুরে সবজিবাহী পিকআপ থেকে ৭টি দেশীয় বন্দুক উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ২ জনকে।

বৃহস্পতিবার ভোরে নিয়মিত তল্লাশির সময় এসব বন্দুকসহ তাদের আটক করা হয়। আটক ২ জন হলেন, ওই পিকআপের চালক রুবেল ও হেলপার আল-আমিন।

পুলিশ জানায়, ভোরে দেবপুরে একটি সবজি বোঝাই পিকআপ ভ্যানকে সিগনাল দেয় টহল পুলিশ। এসময় গাড়িতে থাকা দুই যাত্রী দৌড়ে পালিয়ে যায়। পরে পিকআপে তল্লাশি করে সবজির নিচ থেকে প্লাস্টিকের একটি সাদা বস্তা বের করা হয়। সেই বস্তার ভেতর থেকে ৭টি কাটা বন্দুক উদ্ধার করে পুলিশ।

আটকরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, পিকআপ ভ্যানটি কক্সবাজারের চকরিয়া থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যাচ্ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com