1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে হকার ও দলিল লেখকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশসহ আহত ১৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

সিলেটে হকার ও দলিল লেখকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশসহ আহত ১৫

  • Update Time : মঙ্গলবার, ১০ মে, ২০১৬
  • ৩১৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট রেজিস্ট্রারি মাঠে হকার ও দলিল লেখকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩২ রাউন্ড ফাঁকা গুলি করে। মঙ্গলবার বিকেল ৪টায় দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দলিল লেখক হাসনাত, ইমন ও রাজনসহ কয়েকজন দলিল লেখক বেলা পৌঁণে ৪টার দিকে রেজিস্ট্রারি মাঠের পূর্ব পাশে বসা হকার মইন উদ্দিনের দোকানটি সরিয়ে নেওয়ার জন্য বলেন। এতে তিনি রাজি না হলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন জড়ো হয়ে সংঘর্ষে লিপ্ত হন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ছুড়া ইটপাটকেলের আঘাতে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ সদস্য রাজনসহ দু’পক্ষে অন্তত ১৫ জন আহত হন।

সিলেট হকার কল্যাণ সমিতির সভাপতি রকিব আলী বলেন, কয়েকজন দলিল লেখক মইন উদ্দিনের দোকান সরিয়ে নেওয়ার জন্য বলেন। এ নিয়ে আলাপকালেই তাদের কয়েকজন দোকানে আঘাত করে গালাগালি করেন। এক পর্যায়ে তাদের আরো কিছু উশৃঙ্খল লোকজন এসে হকারদের উপর হামলা চালায়। করে লুটপাটও।

বাংলাদেশ দলিল লেখক সমিতি সিলেট শাখার সভাপতি মামমদ আলী ও সাধারণ সম্পাদক ময়নুল হক খান বলেন, গাড়ি পার্কিংয়ের জন্য কিছু জায়গার ছেড়ে দিতে হকারদের বললে তারা হয়ে অতর্কিত হামলা চালায় দলিল লেখকদের উপর। তারা বলেন, শনিবারের মধ্যে হকার উচ্ছেদ ও এ ঘটনার সুষ্ঠু বিচার না হলে সারাদেশে দলিল লেখা বন্ধ করে দেওয়া হবে।

এব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ বলেন, একটি অস্থায়ী দোকান সরানো নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে উল্লেখ করে তিনি বলেন, সংঘর্ষ থামাতে পুলিশ ৩২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।
– See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/59123#sthash.BS7KNblF.dpuf

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com