1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইমজার নতুন সভাপতি রিপন ও সাধারণ সম্পাদক গোলজার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

ইমজার নতুন সভাপতি রিপন ও সাধারণ সম্পাদক গোলজার

  • Update Time : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৪ Time View

সিলেট প্রতিনিধি –
ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ৩১ জানুয়ারি মঙ্গলবার রাত ১০টায় ইমজার সম্মেলন কক্ষে ষোড়শ বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।

ইমজার নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এখন টিভির ব্যুরো ইনচার্জ গোলজার আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট সজল ছত্রী, সহ-সভাপতি গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, সহ-সাধারণ সম্পাদক একাত্তর টিভির সাকিব আহমদ মিঠু, কোষাধ্যক্ষ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মাধব কর্মকার, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাপারসন শুভ্র দাস রাজন, প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাংলা টিভির ব্যুরো প্রধান কাইয়ুম উল্লাস, নির্বাহী সদস্য ইমজার সাবেক সাধারণ সম্পাদক মারুফ আহমদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার শাহ মুজিবুর রহমান জকন ও চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন সুবর্ণা হামিদ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান, নির্বাচন কমিশনার ইমজার সাবেক সভাপতি ময়নুল হক বুলবুল ও সংগ্রাম সিংহ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com