1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার অধ্যক্ষ নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার অধ্যক্ষ নিহত

  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৪২০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন গোয়ালাবাজারের হযরত শাহজালাল ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আমীরুল ইসলাম (৬০)।

বুধবার (১৯ মে) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরের ব্রাহ্মণগ্রাম এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে।

জানা যায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরের ব্রাহ্মণগ্রাম এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় সিলেটগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ঘ ২৯-৯৭৩৫) তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত অধ্যক্ষ মাওলানা মো. আমীরুল ইসলাম উপজেলার জায়ফরপুর গ্রামের বাসিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। এর আগে তিনি জকিগঞ্জ ইছকমতি দারুল হাদিস কামিল মাদরাসার মুহাদ্দিস ও বালাগঞ্জ উপজেলার চান্দাইরপাড়া সুন্নিয়া হাফিজিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি তার বাড়ির সামনে একটি ইবতেদায়ি মাদরাসা প্রতিষ্ঠা করেছেন। নিরহংকারী ও মিষ্টভাষি মাওলানা মো. আমীরুল ইসলামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com