1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আজিজুস সামাদ ডন- প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করা যাবে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে আজিজুস সামাদ ডন- প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করা যাবে না

  • Update Time : মঙ্গলবার, ১২ জুন, ২০১৮
  • ৩৩৯ Time View

স্টাফ রিপোর্টার:: প্রয়াত জাতীয় নেতা সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবদুস সামাদ আজাদ তনয আজিজুস সামাদ ডন বলেছেন, আমি আওয়ামীলীগ সভানেত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগনাল পেয়ে মাঠে কাজ করছি। তবে কোন অস্থায় প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করা যাবে না। তিনি বলেন,আমি আশাবাদী এবার প্রধানমন্ত্রী জনপ্রত্যাশা পুরণে আমাকে নৌকা দিবেন। তিনি আরো বলেন, সামাদ আজাদকে ব্যবহার করে আজকে যারা রাজনীতিতে প্রতিষ্ঠিত হয়েছেন, তারা সামাদ আজাদকে ভূলে গেলেও তৃণমুলের সাধারণ নেতাকর্মীরা মনে রেখেছেন।
সোমবার জগন্নাথপুর উপজেলা আ.লীগ ও অঙ্গ-সংগঠন একাংশের আয়োজনে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে ইফতার মাহফিল পূর্বক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ¦ আবদুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়া, আ.লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান চৌধুরী সুফি মিয়া, আ.লীগ নেতা নুরুল ইসলাম, পৌর কাউন্সিলর আবাব মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ আ.লীগের সহ-সভাপতি জগলুল হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন ও জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমূখ।
এ সময় উপজেলা আ.লীগ নেতা শাহিদুল ইসলাম বকুল, পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, আ.লীগ নেতা তাজ উদ্দিন আহমদ, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর দিপক গোপ, আ.লীগ নেতা সালাহ উদ্দিন, জামাল হোসেন, সামাদ আজাদ স্মৃতি সংসদের সভাপতি শাহিন তালুকদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা কালী কুমার রায়, আনোয়ার কোরেশী, জহুর মিয়া, সাবুল আহমদ, খলিলুর রহমান, সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, ফারুক মিয়া, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com