1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • Update Time : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩০২ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের যৌথ অভিযানে সড়ক ও জনপথ জায়গায় অবৈধ ভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
বুধবার উপজেলার শান্তিগঞ্জ থেকে পাগলা বাজার পর্যন্ত মহাসড়কের দুই পাশে গড়ে ওঠা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সওজ’র নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, সুনামগঞ্জ জেলা সওজ’র উপ-বিভাগীয় নির্বাহী প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান প্রমুখ।
জানা যায়, সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে উপজেলার শান্তিগঞ্জ থেকে পাগলা বাজার পর্যন্ত মহাসড়কের দু’পাশে অবৈধ জায়গা দখল করে স্থাপনা তৈরী করা হচ্ছিল। কর্তৃপক্ষ প্রতি বছর এসব স্থাপনা উচ্ছেদ করে দেয়ার পরও বারবার গড়ে উঠে স্থাপনা। সম্প্রতি এসব অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য নোটিশ করে মাইকিং করা হয়। কিন্তু অবৈধ দখলকারীরা কর্ণপাত করেন নি। তাই উপজেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের যৌথ অভিযানে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com