শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
হাওরের দুনীতির বিরুদ্ধে সোচ্চার থাকবে হাওর বাঁচাও আন্দোলন কমিটি যুক্তরাজ্য বিএনপি থেকে সাবেক ছাত্র নেতা এম এ কাদিরের পদত্যাগ জগন্নাথপুরে শনিবার সকাল ৮টা থোক বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বিদেশে থেকেও তিনি ‘হত্যা’ মামলার দুই নম্বর আসামী! সন্মেলনকে সামনে রেখে কলকলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জগন্নাথপুরে মোবারক র‌্যালি জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন

নবীগঞ্জে পুলিশের ব্লক রেইড অভিযানে গ্রেফতার-৭

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭
  • ৭১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও পলাতক আসামিদের গ্রেপ্তারে ব্লক রেইড অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার রাত ১১ থেকে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের নেতৃত্বে ২ প্লাটুন পুলিশ অভিযান পরিচালনা করে ২৬ জনকে আটক করে। আটককৃতদের যাচাই-বাছাই করে কোন সংশ্লিষ্টতা না থাকায় ৭ জনকে গ্রেপ্তার দেখিয়ে বাকিদের ছেড়ে দেওয়া হয়। গ্রেপ্তারকৃত ৭ জন বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি। তাদেরকে বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো নবীগঞ্জ উপজেলার আমড়াখাই গ্রামের মরশিদ উল্লার ছেলে আরজু মিয়া, নহরপুর গ্রামের আলফাজ মিয়ার ছেলে লিটন মিয়া, চাঁনপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে দুলাল মিয়া, কালিয়ারভাঙ্গা গ্রামের আ. জলিলের ছেলে আ. খালিক, বানিউন গ্রামের আ. বশিরের ছেলে আ. ছবুর, শ্রীমতপুর গ্রামের নছর উদ্দিন ও তার মেয়ে লতিফা বেগম।

পুলিশ সূত্রে জানা গেছে, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের নির্দেশে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও পলাতক আসামিদের গ্রেপ্তারে বুধবার রাত ১১টা থেকে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৫টা পর্যন্ত ব্লক রেইড অভিযান পরিচালনা করে ২৬ জনকে আটক করা হয়। এ ব্লক রেইড অভিযানে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের নেতৃত্বে ওসি তদন্ত, ওসি অপারেশন, ১৬ জন এস.আই এবং ২ পুলিশ ফাঁড়ির সকল পুলিশসহ ২ প্লাটুন পুলিশ অংশ নেয়। রাতব্যাপী অভিযানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ২৬ জনকে আটক করা হয়। আটকৃতদের থানায় নিয়ে এসে যাচাই-বাছাই করে ৭ জনকে গ্রেপ্তার দেখিয়ে বাকিদের ছেড়ে দেওয়া হয়। গ্রেপ্তারকৃত ৭ জন থানার বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি। তারা দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান বলেন, সুন্দর এবং অপরাধ মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এই অভিযান অব্যাহত থাকবে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশ প্রস্তুত আছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দিয়ে প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24