1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাসচাপায় নিহত আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে মেয়র নাসিমা বেগম- বাংলাদেশ কে খুব  ভালোবাসি তাই সুযোগ পেলেই বার বার ছুঁটে আসি মিথ্যা ডেকে আনে ধ্বংস জগন্নাথপুরে জেলা প্রশাসক রাশেদ ইকবাল চৌধুরী-সর্বজনীন পেনশন স্কিম সরকারের যুগান্তকারী পদক্ষেপ  জগন্নাথপুরের সাবেক ইউপি চেয়ারম্যানের মেয়ে বৃটেনের প্রথম ব্রিটিশ বাংলাদেশি মেয়র নির্বাচিত এমপি আনার খুন/ সন্দেহভাজন খুনি শাহিন যা বললেন যেভাবে হত্যা করা হয় এমপি আনারকে প্রতিবেশীর সঙ্গে মন্দ আচরণের পরিণাম ভয়াবহ রানীগঞ্জ উন্নয়ন সংস্থার প্রথম পুর্নাঙ্গ কমিটি প্রকাশ ফিলিস্তিনকে স্বীকৃতি দেওয়ার ঘোষণা দিল নরওয়ে স্পেন ও আয়ারল্যান্ড হবিগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বাসচাপায় নিহত আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ

  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৪৩৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর বাসচাপায় প্রাণহানির ঘটনায় তার পরিবারকে সুপ্রভাত পরিবহনকে তাৎক্ষণিকভাবে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে নিহতের পরিবারকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ প্রদানের নির্দেশ কেন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে।

আজ বুধবার জনস্বার্থে করা একটি রিট আবেদনের প্রেক্ষিতে বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলম সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই রিট দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com