বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১১:৫৩ অপরাহ্ন

যুক্তরাজ্যের সাসেস্ক বিএনপির ফাউন্ডার প্রেসিডেন্ট জিল্লুল হকের দাফন সম্পন্ন

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ মে, ২০১৫
  • ১৩০ Time View

স্টাফ রিপোর্টার : যুক্তরাজ্যের সাসেস্ক বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, প্রবীণ কমিউনিটি নেতা ও জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী গ্রামের বাসিন্দা আলহাজ্ব জিল্লুল হকের দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ও ইউকে’র বাদ জোহর ওয়েষ্ট সাসেস্ক ওয়ারদিং জামে মসজিদে জানাযা শেষে সেখানকার ডুরিংটন সেমেটারীতে তাঁকে দাফন করা হয়। জানাযায় যুক্তরাজ্যের বিভিন্ন এলাকায় অবস্থানরত আত্মীয় স্বজনসহ বাংলাদেশী কমিউনিটির সর্বস্তরের লোকজন অংশ নেন।
ষাটের দশকে তৎকালীন জগন্নাথপুর থানার হলদিপুর ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্য, জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ আলিয়া মাদ্রাসা ও রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাসহ এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে যুক্ত ও পরবর্তিতে প্রবাসে জগন্নাথপুরের উন্নয়নে অন্যতম সংগঠক এই প্রবীণ ব্যক্তিত্ব রোববার আকষ্মিক অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষনিক তাঁকে ওয়ারদিং হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বাংলাদেশ সময় ভোরে চিকিৎসাধীন অবস্থায়ই তিনি ইন্তেকাল করেন।
তিনি যুক্তরাজ্যে স্ত্রীসহ ১ ছেলে ও ২ মেয়ে, যুক্তরাষ্ট্রে ১ ছেলে ও ১ মেয়ে, দেশে ২ মেয়ে ও একমাত্র ছোট ভাই এবং অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।এদিকে, আলহাজ্ব জিল্লুল হকের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ আলিয়া মাদ্রাসায় দোয়া মাহফিলসহ ৫দিনের কর্মসূচি গ্রহণ, পারিবারিকভাবে নগরীর শিবগঞ্জ সেনপাড়াস্থ বিসমিল্লাহ জামে মসজিদে আজ মঙ্গলবার কোরআন খানি ও বাদ আসর তাঁর ৩য়া কন্যা হাসিনা রহমান হেনার সেনপাড়াস্থ বাসবনে দোয়া মাহফিল এবং গ্রামের বাড়িতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24