1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে ফ্ল্যাট থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

লন্ডনে ফ্ল্যাট থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

  • Update Time : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ১০২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

যুক্তরাজ্যের লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের লাইমহাউস এলাকার একটি ফ্ল্যাট থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তাঁকে হত্যার সন্দেহে আরেক নারীকে গ্রেপ্তার করেছে লন্ডন মেট্রোপলিটন পুলিশ।

যে নারীর লাশ উদ্ধার করা হয়েছে, তাঁর বয়স ২০ থেকে ২৯ বছরের মধ্যে হবে। তিনি এক সন্তানের মা। আর যে নারীকে গ্রেপ্তার করা হয়েছে, তাঁর বয়স ৪০ থেকে ৪৯ বছরের মধ্যে হবে।

দুই নারীর কারও নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে ভবনটির বাসিন্দা সাংবাদিক হেফাজুল করিম রাকীব জানিয়েছেন উভয় নারী বাংলাদেশি।

লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার বেলা ২টা ৩০ মিনিটের দিকে জরুরি সেবা নম্বরে কল আসে। এতে লাইমহাউস এলাকার রেডক্লিফ লেনের একটি ফ্ল্যাটে এক নারীর মৃত্যুর খবর জানানো হয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। পরে ফ্ল্যাট থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে আরেক নারীকে উদ্ধার করার কথা জানিয়ে লন্ডন মেট্রোপলিটন পুলিশ বলেছে, এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাটি কীভাবে ঘটেছে, কে জড়িত, সে সম্পর্কে পুলিশ কিছু বলেনি।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, হত্যাকাণ্ডের শিকার নারীর স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশের ময়নাতদন্ত হবে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এর চেয়ে বেশি তথ্য দেওয়া যাচ্ছে না।

ভবনটির বাসিন্দা সাংবাদিক হেফাজুল করিম রাকীব  বলেন, উভয় নারী সম্পর্কে আত্মীয় হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। সুত্র প্রথম আলো

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com