1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ৪ দিনের সফরে সিলেট,সুনামগঞ্জ ও জগন্নাথপুর আসছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ৪ দিনের সফরে সিলেট,সুনামগঞ্জ ও জগন্নাথপুর আসছেন

  • Update Time : বুধবার, ১০ আগস্ট, ২০১৬
  • ২৩৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান চার দিনের সফরে জগন্নাথপুর, সুনামগঞ্জ ও সিলেট সফরে আসছেন। মন্ত্রী সরকারি ও দলীয় কর্মসূচির পাশাপাশি দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার ৪র্থ বর্ষপূর্তি এবং ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন তিনি। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব আবুল হাসনাত এই তথ্য জানান।
১২ আগস্ট শুক্রবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা উদ্বোধন, সাড়ে ১০টায় শান্তিগঞ্জ এফআইভিডিবি অডিটরিয়ামে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং মেম্বারদের ওরিয়েন্টশন অনুষ্ঠান, দুপুর ২ টায় জগন্নাথপুর উপজেলার মজিদপুর পয়েন্টে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ, বিকাল সাড়ে ৫টায় ছাতক উপজেলায় সুরিগাঁও, ভাদেশ্বরী, মোগলাগাঁও গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ও সুরিগাঁও উত্তরের মাঠে জনসভায় যোগ দেবেন তিনি।
১৩ আগস্ট শনিবার বেলা ১১টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে উপস্থিতি ও বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের কর্মশালায় যোগদান করবেন তিনি। বিকাল ৪টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে দৈনিক সুনামগঞ্জের খবরের ৪র্থ বর্ষপূর্তি এবং ৫ম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।
১৪ আগস্ট রবিবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ এফআইভিডিবি অডিটরিয়ামে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ, বেলা ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নিদনপুর, বেতকোনা, ইসলামপুর গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন, দুপুর ২টায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যম্বুল্যান্সের উদ্বোধনী অনুষ্ঠান, বিকাল ৩ টায় পাইলগাঁও উচ্চ বিদ্যালয়ে ঐয়ার দাশ, মুকুন্দপুর গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন ।
১৫ আগস্ট সোমবার সকাল ১০টায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠান ও দুপুর ১.৩০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অংঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠান এবং বিকাল ৩টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
অনুষ্ঠান শেষে ঐ দিন রাত ৮টায় সিলেটের উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com