1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঈদের ছুটির পর কর্মচাঞ্চল হয়ে উঠছে জগন্নাথপুরের অফিসপাড়া - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

ঈদের ছুটির পর কর্মচাঞ্চল হয়ে উঠছে জগন্নাথপুরের অফিসপাড়া

  • Update Time : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৭৪ Time View

স্টাফ রিপোর্টার :: মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল-উল-আযহা এর ছুটির পর রোববার থেকে খুলেছে অফিসপাড়ার কার্যক্রম। রোববার ঈদের ছুটি শেষ হলেও অফিস আদালতে কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতি ছিল কম। আজ সোমবার বিভিন্ন অফিস ঘুরে দেখা যায় লোকজনের উপস্থিতি বাড়তে শুরু করেছে। প্রশাসনের কর্মকর্তাও নিজ নিজ দপ্তরে আসতে শুরু করেছেন। জগন্নাথপুর উপজেলার প্রধান দুই দপ্তরের দুই কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অাসাদুজ্জামান সোমবার সকাল থেকে অফিস করছেন। অন্যান্য কর্মকর্তাদের মধ্যে কেউ কেউ আসলেও অনেকেই এখনও আসেননি। সবকিছু মিলিয়ে ঈদুল অাযহার ছুটির আমেজ শেষে গন্তব্য ফেরার পালায় ব্যষ্ত লোকজন।
অফিস-আদালত, ব্যাংক-বীমা, সরকারি-বেসরকারী, স্বায়ত্ব-শাসিত অফিস রোববার খোলা থাকিলেও কাজ-কর্ম ছিল খুবই কম। ধর্মীয় উৎসব আমেজে ঈদের কুশল বিনিময়ে ব্যস্ত থাকতে দেখা যায় সংশ্লিষ্ট অফিস-আদালতের কর্তাব্যক্তি ও কর্মকর্তা-কর্মচারীদের। ব্যক্তি মালিকানাধীন অধিকাংশ দোকানপাটও ছিল বন্ধ।
ঈদ উপলক্ষে বৃহস্পতিবার থেকে সরকারিভাবে ছুটি থাকালে দুদিন আগ থেকেই অফিস-আদালতসহ সরকারি স্বায়ত্ব-শাসিত প্রতিষ্ঠানগুলোতে ফাকা হয়ে যায়। প্রায় এক সপ্তাহের ছুটির ফাঁদে পড়ে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান। ঈদের ছুটির পর সোমবার প্রথম অফিস করেছেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা। উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন অফিসের কাজে সকাল থেকে সুনামগঞ্জ জেলা শহরে মিটিং রয়েছেন। বিকেলে তিনি জগন্নাথপুর আসার কথা রয়েছে। তবে রোববার থেকে যখারীতি প্রাণবন্ত হয়ে উঠে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দিক আহমদ এর উপস্থিতিতে দলীয় কার্যালয় নেতাকর্মীদের উপস্থিতিতে প্রাণবন্ত হয়ে উঠে। অফিসপাড়ার পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানগুলোতেও ঈদের ছুটির আমেজ কাটিয়ে স্বাভাবিক অবস্থা ফিরে আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com