1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এসপি বাবুলের স্ত্রী মিতু হত্যা তদন্তে ৫ কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

এসপি বাবুলের স্ত্রী মিতু হত্যা তদন্তে ৫ কমিটি গঠন

  • Update Time : সোমবার, ১৩ জুন, ২০১৬
  • ২৮৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকান্ড তদন্তে ৫টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পুলিশের কর্তৃক গঠিত এই কমিটিগুলোতে ৪ জন অতিরিক্ত উপ-কমিশনার এবং ১ জন সহকারী কমিশনারকে প্রধান করে মোট ৩৫ জন কর্মকর্তাকে সম্পৃক্ত করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মোক্তার আহমেদ রোববার জানান, হত্যাকাণ্ডের পরদিনই এই সব কমিটি করা হলেও তা এতদিন প্রকাশ করা হয়নি। সিএমপির দক্ষ কর্মকর্তাদের নিয়ে অভিযান পরিচালনা, আসামিদের জিজ্ঞাসাবাদ, সিডিআর পর্যালোচনা, ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং গোয়েন্দা তথ্য সংগ্রহে এসব কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি।

উপ-কমিশনার মোক্তার বলেন, ‘তদন্তের পাঁচটি কমিটির তদারকির দায়িত্ব আমাকে এবং সার্বিক তদারকির দায়িত্ব অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্যকে দেওয়া হয়েছে।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) নাজমুল হাসানকে প্রধান করে অভিযান পরিচালনা কমিটি, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর-দক্ষিণ) হুমায়ুন কবিরকে প্রধান করে জিজ্ঞাসাবাদ এবং সহকারী কমিশনার (আইসিটি) জাহাঙ্গীর আলমকে প্রধান করে গঠিত কমিটিকে ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনার দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও নগর পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার কাজী মুত্তাকি ইবনু মিনানকে প্রধান করে তথ্য সংগ্রহ এবং দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আব্দুর রউফকে প্রধান করে সিডিআর পর্যালোচনা কমিটি গঠন করা হয়েছে। তথ্য সংগ্রহ কমিটিতে নয়জন, ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা কমিটিতে পাঁচজন এবং অন্য কমিটিগুলোতে সাতজন করে সদস্য রাখা হয়েছে। এসব কমিটিতে বিভিন্ন থানার ওসিদের পাশাপাশি বিভিন্ন স্তরের সদস্যদেরও রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গিয়ে চট্রগ্রাম নগরীর জিইসি মোড়ে খুন হন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। হত্যায় জড়িত সন্দেহে এ পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হলেও কারা কেন এ হত্যা করেছে সে বিষয়ে এখনও স্পষ্ট কিছু বলতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com