1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চট্টগ্রামে ডাবল মার্ডার: ছাত্রলীগ-যুবলীগের ৬২ জন অভিযুক্ত করে চার্জশিট দাখিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

চট্টগ্রামে ডাবল মার্ডার: ছাত্রলীগ-যুবলীগের ৬২ জন অভিযুক্ত করে চার্জশিট দাখিল

  • Update Time : সোমবার, ২৩ নভেম্বর, ২০১৫
  • ৩৭৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফেঅর ডেস্ক:: নানামুখী রাজনৈতিক চাপ উপেক্ষা করে অবশেষে চট্টগ্রামের সিআরবির চাঞ্চল্যকর ‘ডাবল মার্ডার’ মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ।
মামলার তদন্তকারি কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আতিক আহমেদ চৌধুরী সোমবার সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।
চার্জশিটে সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর ও বর্তমান সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ছাত্রলীগের সাইফুল আলম লিমনকে আসামি করা হয়েছে। যুবলীগ-ছাত্রলীগের এই দুই শীর্ষ সন্ত্রাসীসহ ৬২ জনকে অভিযুক্ত করা হয়েছে।
নগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী সিআরবির ডাবল মার্ডার মামলার চার্জশিট জমা দেয়ার কথা যুগান্তরের কাছে স্বীকার করে বলেছেন, প্রক্রিয়া শেষ করে সিএমএম আদালতে পাঠানো হবে এই চার্জশিট।
চার্জশিটে উল্লেখ করা হয়েছে, ২০১৩ সালের ২৪ জানুয়ারি রেলওয়ের এক কোটি দশ লাখ টাকার টেন্ডার নিয়ে আধিপত্য বিস্তার করতে সংঘর্ষে জড়িয়েছিল হেলাল আকবর চৌধুরী বাবর ও সাইফুল আলম লিমন গ্রুপ। চট্টগ্রামের সিআরবি (সেন্ট্রাল রেলওয়ে বিল্ডিং) এলাকার এ সংঘর্ষে বাবর অনুসারী যুবলীগ কর্মী সাজু পালিত (২৮) ও আরমান হোসেন নামে ৮ বছরের এক শিশু নিহত হয়। ঘটনার পর বাবর ও লিমনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছিল।
এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই মহিবুর রহমান বাদী হয়ে যুবলীগের বাবর ও ছাত্রলীগের লিমনসহ ছাত্রলীগ-যুবলীগের ৮৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরো ৩০-৪০ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com