1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে চুরির ফোরস্ট্রোকসহ দুজন আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ছাতকে চুরির ফোরস্ট্রোকসহ দুজন আটক

  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭
  • ২১৫ Time View

ছাতক প্রতিনিধি :: ছাতকে চুরির ফোরস্ট্রোক (সিএনজি) সহ দু’জনকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার ছাতক সদর ইউপির আন্ধারিগাঁও গ্রামের সুন্দর আলীর পুত্র জালাল উদ্দিন (৩০) ও দোয়ারা বাজার উপজেলার দোহালিয়া ইউপির পানাইল (পূর্বপাড়ার) আমির আলীর পুত্র সাব্বির আহমদ (২৮) কে আটক করা হয়।

জানা যায়, গত ২০ অক্টোবর দোলারবাজার ইউপির মঈনপুর গ্রামের সামছুল খানের পুত্র ওসমান খানের বাড়ি থেকে একটি অনটেষ্ট ফোরস্ট্রোক (সিএনজি) চুরি হয়। এর আগে ১৮অক্টোবর রাতে চেচান গ্রামের জনৈক বাছিত মিয়ার ফোরস্ট্রোক ভাড়া করে অজ্ঞাতনামা ব্যক্তিরা মঈনপুরের পাশে উমরাকুল এলাকায় চালককে কুপিয়ে গুরুতর আহত করে গাড়িটি ছিনিয়ে নেয়।

অবশেষে ছাতক থানার এসআই সফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ দিরাই উপজেলার শ্যামারচর এলাকা থেকে ওসমান খানের সিএনজিসহ জড়িত এ দু’জনকে আটক করা হয়।

এব্যাপারে এসআই সফিকুল ইসলাম জানান, তাদের কাছ থেকে ছাতকের সংঘবদ্ধ সিএনজি-ফোরস্ট্রোক ছিনতাইকারি চক্রের সন্ধান পাওয়া গেছে। তদন্তের স্বার্থে চক্রের সদস্যদের নাম প্রকাশ করা যাচ্ছেনা বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com