1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের আধুয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত-৩ বসতবাড়ি ভাংচুরের অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরের আধুয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত-৩ বসতবাড়ি ভাংচুরের অভিযোগ

  • Update Time : শুক্রবার, ৩০ জুন, ২০১৭
  • ২১৩ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩ ব্যক্তি আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া বসতবাড়ি ব্যাপক ভাংচর করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।
বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার মীরপুর ইউনিয়নের আধুয়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান জাহির আলীগংদের সঙ্গে আব্দুর নুর ও আপ্তাব আলীর পক্ষের লোকজনের মধ্যে পূর্ব বিরোধ চলছি। যার জের ধরে ঘটনার রাতে আব্দুর নুর ও আপ্তাব আলী পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষে সাবেক চেয়ারম্যান জাহির আলীর বসতবাড়িতে হামলায় ব্যাপক ভাংচুর করেছে। এ সময় তাদের হামলায় আহত হন রুমেন আহম (২৫), আনসার আলী (৩৪) সেলিম মিয়া (৩৫)। আহতদের কে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানান, কয়েক মাস আগে গ্রামের একটি সালিম বৈঠকে সাবেক ইউপি চেয়ারম্যান জাহির আলী ও আব্দুর নুর এর পক্ষের ফজর আলীর মধ্যে কথাকাটাকাটি হয়। এর কিছুক্ষন পর ফজর আলী মারা যান। আব্দুর নুর পক্ষের লোকজনের দাবী সাবেক চেয়ারম্যানের লোজনের হামলায় ফজর আলীর মৃত্যু হয়েছে। এরই জের ধরে উভয় পক্ষের লোকজনের মধ্যে বিরোধ সৃস্টি হয় বলে স্থানীয় বাসিন্দা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com