1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ

  • Update Time : শুক্রবার, ৫ মে, ২০১৭
  • ২২৩ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে শুক্রবার ফসলহারা কৃষকদের মধ্যে ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বিতরণ কর্মসুচী উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ।
এ উপজেলা পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ইমানীর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মুহিবুর রহমান রাসেলের পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ। এতে অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, ট্যাগ অফিসার এলজিইডি অফিসের সহকারী উপ-প্রকৌশলী আব্বাস উদ্দিন, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম লেছু, খছরু মিয়া, ইউপি সদস্য জাবেদ আহমদ চৌধুরী, জাকির আহমদ, আলাল মিয়া, শাহ মোঃ সানু মিয়া, শেলী বেগম, শেপা বেগম, আফিয়া বেগম, ইউনিয়ন সচিব তোফাজ্জুল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জনি চৌধুরী প্রমুখ। পরে ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, বন্যায় ক্ষতিগ্রস্থ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১ হাজার ৩শত ৫৯ জনের মধ্যে জনপ্রতি ৩৮ কেজি চাল ও নগদ ৫শত টাকা করে দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com