1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের খাশিলা গ্রামের সন্তান স্কুল ছাত্র আবু সাইদ খুনের ঘটনায় আরো দুই খুনি এখনো ধরাছোঁয়ার বাইরে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরের খাশিলা গ্রামের সন্তান স্কুল ছাত্র আবু সাইদ খুনের ঘটনায় আরো দুই খুনি এখনো ধরাছোঁয়ার বাইরে

  • Update Time : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫
  • ৪৩৯ Time View

সিলেট সংবাদদাতা- ::জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের বাসিন্দা সিলেট নগরীর রায়নগরে চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্র আবু সাঈদ অপহরণ, খুন ও লাশ গুমের চেষ্টার সাথে জড়িত দুই ঘাতক এখনো রয়ে গেছে ধরাছোঁয়ার বাইরে। হত্যাকান্ডের প্রায় একমাসেও পুলিশ তাদের কোন হদিস পায়নি। খুনের সাথে জড়িত পুলিশ কনস্টেবল, ওলামালীগ নেতা ও র‌্যাবের ‘সোর্স’ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে অধরা এই দুই খুনি সম্পর্কে তথ্য দিয়েছে।

অপহরণ থেকে শুরু করে লাশ গুমের চেষ্টা পর্যন্ত এ দুইব্যক্তি সরাসরি সম্পৃক্ত ছিল বলে তারা জবানবন্দিতে উল্লেখ করে। এদের মধ্যে একজন হচ্ছেন জেলা ওলামালীগের প্রচার সম্পাদক মুহিবুল ইসলাম মাছুম। অপর ঘাতকের নাম তদন্তের স্বার্থে এখনো প্রকাশ করছে না আইনশৃঙ্খলা বাহিনী।

হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনিকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জগন্নাথপুরসহ সিলেট বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে আন্দোলন অব্যাহত রয়েছে। জগন্নাথপুর উপজেলার সবকটি শিক্ষা প্রতিষ্ঠানে এনিয়ে চলছে আন্দোলন। বিশেষ করে কলকলিয়া ইউনিয়নের শাহজালাল মহাবিদ্যালয়ের নেতৃত্বে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান স্মরণকালের বৃহৎ মানববন্ধন করে খুনিদের ফাঁসির দাবি জানায়। তবে গত কয়েকদিন থেকে অধরা খুনিদের গ্রেফতারে পুলিশি কোন তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না।

গত ১১ মার্চ সিলেট নগরীর রায়নগর থেকে অপহৃত হয় স্কুলছাত্র সাঈদ। পরে ১৪ মার্চ নগরীর ঝর্ণারপাড়স্থ পুলিশ কনস্টেবল এবাদুর রহমানের বাসা থেকে সাঈদের বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিনই এবাদুর রহমান, জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রাকিব ও র‌্যাবের কথিত সোর্স আতাউর রহমান গেদাকে আটক করে পুলিশ। এ তিনজনই আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তাদের সহযোগি হিসেবে জেলা ওলামালীগের প্রচার সম্পাদক মুহিবুল ইসলাম মাছুম ও আরো এক ব্যক্তির নামোল্লেখ করেন। হত্যাকান্ডের পরপরই এ দুজনকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হলেও বর্তমানে পুলিশি তৎপরতা ঝিমিয়ে পড়েছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. রহমত উল্লাহ জানান দুই ‘ঘাতক’কে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। তাদের অবস্থান সনাক্ত করার চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com