1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের নাদামপুর গ্রামের দু’পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

জগন্নাথপুরের নাদামপুর গ্রামের দু’পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ দায়ের

  • Update Time : শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ১৯৩ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরের নাদামপুর গ্রামে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে দু’পক্ষ থেকেই অভিযোগপত্র দায়ের করা হয়।

জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের মসজিদে প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র রমজান মাস উপলক্ষে দারুন ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের উদ্যোগে কোরআন শিক্ষা শুরু হয়েছে। গত ৪/৫ দিন পূর্বে স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজ্জাদের ভাই সুজন মিয়া ও তার চাচাত্ব ভাই জাবের আহমদ দারুন ক্বেরাত কেন্দ্রে গিয়ে বসে থাকে। এ সময় দারুন ক্বেরাত কেন্দ্রের নাজিম নাদামপুর গ্রামের খাইরুল হাসান রূপা তাদের কে বারন করেন কোনো প্রয়োজন ছাড়া এখানে না আসার জন্য। কারন শিক্ষার্থীদের পড়াশুনা ব্যাহত হতে পারে। এ বিষয়টি নিয়ে বুধবার বিকেলে কথাকাটাকাটি হয় ইউপি সদস্য ইকবাল হোসেনের সঙ্গে খাইরুল হাসান রূপার। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার পর পর দুই পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে গ্রামের অন্যান্যো লোকজনের উপস্থিতিতে উত্তেজনা প্রশমিত হয়।

দারুন ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের নাজিম খাইরুল হাসান রুপা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজ্জাদের ছোট ভাই বখাটে সুজন মিয়া ও জাবের আহমদ দারুল ক্বেরাত কেন্দ্রের ছাত্রীদের উত্যক্ত করে আসছিল। এতে বাধাঁ প্রদান করায় ইউপি সদস্য সাজ্জাদের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার ওপর হামলা চালিয়েছিল। এব্যাপারে আমি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
ইউপি সদস্য ইকবাল হোসেন সাজ্জাদ অভিযোগ অস্বীকার করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম জানান, খাইরুল হাসান রুপার নেতৃত্বে একদল ছিনতাইকারী আমার ওপর হামলা চালিয়ে আমার সঙ্গে থাকা কর্মসৃজন প্রকল্পের ২ লাখ ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। আমি এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী ঁজগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ বিষয়টি তদন্ত করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com