1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের নয়াবন্দর-কাঠালখাইড় সড়ক সংষ্কারের দাবিতে পরিবহন ধর্মঘট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরের নয়াবন্দর-কাঠালখাইড় সড়ক সংষ্কারের দাবিতে পরিবহন ধর্মঘট

  • Update Time : সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ২৭১ Time View

বিশেষ প্রতিনিধি :: জগন্নাথপুরের ভবেরবাজার-নয়াবন্দর কাঠালখাইড় সড়ক সংষ্কারসহ সুনামগঞ্জ জেলার আরও চারটি উপজেলার গুরুত্বপুর্ন সড়ক ও সুনামগঞ্জ-সিলেট সড়ক প্রশস্থকরনের দাবিতে সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির উদ্যোগে রোববার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত পরিবহন ধর্মঘট পালন করা হয়।
নয়াবন্দর-শাহারপাড়া দাওরাই পরিবহন শ্রমিক সমিতির সভাপতি ফারুক আহমদ ও সাধারণ সম্পাদক সুয়েবুল হক শাহানাজ বলেন, জগন্নাথপুর ভবেরজারা-নয়াবন্দর কাঠালখাইড় সড়কটি দীর্ঘদিন ধরে আইনি জটিলতায় পড়ে সংস্কার কাজ না হওয়ায় যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে করে গুরুত্বপুর্ন এ সড়কদিয়ে চলাচলকারী যাত্রীরা সীমাহীন দুর্ভোগে পড়েছেন। বিষয়টি নিয়ে বার বার দাবি জানিয়ে আসলেও কোন কাজ হচ্ছে না। ফলে জেলা পরিবহন মালিক সমিতির নিকট অবহিত করা হলে জেলার চারটি উপজেলায় এরকম সড়ক সংস্কারের দাবিতে আমরা রোববার পরিবহন ধর্মঘট পালন করেছি। তারা অবিলম্বে এসড়ক সংস্কারে দ্রুত পদক্ষেপ নেয়ার দাবি জানান।
আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি মুহিবুর রহমার রাসেল পরিবহন ধর্মঘটে জনদুর্ভোগের বর্ণনা দিয়ে বলেন, জগন্নাথপুরসহ সারা দেশে আওয়ামীলীগের শাসনামলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হলেও নয়াবন্দর-কাঠালখাইড় সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কার কাজ না হওয়ায় আমাদের সুনাম বিনষ্ট হচ্ছে। একজন রাজনৈতিক কর্মীহিসেবে এলাকাবাসীর কাছে সড়কের কাজ নিয়ে বারবার লজ্জিত হচ্ছি। রাসেলসহ এলাকাবাসীর দাবি দ্রুত সড়কের আইনি জটিলতা নিরসন করে সড়ক সংষ্কারের পদক্ষেপ নেয়ার।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী এলজিইডি কর্মকর্তা গোলাম সারওয়ার বলেন, উচ্চ আদালতে বিচারাধীন থাকায় সড়কের সংষ্কার কাজ শেষ করা যাচ্ছে না। আশাকরি আদালতের নির্দেশের আলোকে শ্রীঘ্রই এসড়কের কাজ হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com