1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে প্রবাসী সংবর্ধনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে প্রবাসী সংবর্ধনা

  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩৪৯ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান বলেছেন, প্রবাসীরা দেশের সকল আর্থ সামজিক উন্নয়ন কর্মকান্ডে ভূমিকা পালন করছেন। দেশ মাতৃকারটানে প্রবাসীদের অবদান স্মরনীয় হয়ে রয়েছে। দেশের সকল প্রাকৃতিক দুর্যোগ ও উন্নয়নে প্রবাসীদের অবদান প্রশংসনীয়। তিনি বলেন, মানবতার কল্যাণে কাজ করার ব্রত নিয়েই ইসলাম ধর্মের যাত্রা। শান্তির ধর্ম ইসলাম যুগে যুগে মানবকল্যাণে কাজ করেছে। অথচ একটি গোষ্টী ধর্মের অপব্যবহার করে বিশ^কে রক্তাক্ত করছে। সাম্প্রদায়িতক সম্প্রীতির এই দেশে আমরা সবাইমিলে স্ব স্ব ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করে আসছি। পবিত্র ঈদের নামাজে যেভাবে হিন্দু ধর্মালম্বীভাইয়েরা পাহাড়া দিয়ে নামাজ আদায়ে মুসল্লীদের সহায়তা করেছে দুর্গোৎসবে হিন্দু ভাইদের তাদের ধর্মীয় উৎসব পালন সহায়তা করতে হবে।

তিনি সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা তাফায়ুল ইসলাম চৌধুরী এর সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইসলামি ফাউন্ডেশন জগন্নাথপুরের মডেল কেয়াটেকার মুহিবুর রহমান এর সভাপতিত্বে ও আশরাফ আহমদ এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক ও প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব,মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা ইমরুল হক, মসজিদ ভিত্তিক গনশিক্ষা কর্মকর্তা নিজাম উদ্দিন জালালী, সংবর্ধিত অতিথি তাফাযুল ইসলাম চৌধুরী প্রমুখ পরে সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়। সভায় সংবর্ধিত অতিথি ইসলামী ফাউন্ডেশনে অফিসে একটি কম্পিউটার প্রদানের ঘোষনা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com