1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একটি বিদ্যালয়ে পূর্ন নির্বাচনের দাবী, এলাকায় উত্তেজনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

জগন্নাথপুরে একটি বিদ্যালয়ে পূর্ন নির্বাচনের দাবী, এলাকায় উত্তেজনা

  • Update Time : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৯৮ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ১১২নং মোহাম্মদপুর সেরা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে ব্যাপর অনিয়মের অভিযোগ এনে পূর্ননির্বাচন দাবী করে বৃহস্পতিবার জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ’র বরাবর একটি লিখিত অভিযোগ পত্র দায়ের করা হয়েছে।

অভিযোগে পত্রে থেকে জানা যায়, মোহাম্মদপুর সেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোন প্রকার তফশিল ঘোষনা না করে নির্বাচন সম্পন্ন করা হয়েছে। নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়নি। ব্যালেট পেপার চিহিৃত হয়নি। প্রকাশ্য ভোট গ্রহন করা হয়েছে। প্রার্থীকে প্রচারের জন্য ভোটার তালিকা দেয়া হয়নি। তড়িগড়ি করে দু’দিনের মধ্যে নির্বাচনে ভোট গ্রহন করা হয়েছে।
এছাড়া বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমির উদ্দিন প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনায় লিপ্ত ছিলেন বলে অভিযোগ করা হয়েছে।
অভিযোগ পত্রে আরো উল্লেখ করা হয়েছে নির্বাচন সুষ্টু, নিরেপক্ষ ও গ্রহন যোগ্য না হওয়ায় এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। তাই নির্বাচনটি বাতিল করে পূর্ননিবার্চন দাবী করে মোহাম্মদপুর সেরা গ্রামের দিলাল হোসেন লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ পত্র পাওযার সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ।
প্রসঙ্গত, বৃহস্পতিবার মোহাম্মদপুর সেরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কিিমটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে গিয়াস উদ্দিন ৬ ভোট পান ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দিলাল হোসেন ৫ ভোট পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com