1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ৪ গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে এম,এ মান্নান-আগামী নির্বাচনেও নৌকা নিয়ে আসব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

জগন্নাথপুরের ৪ গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে এম,এ মান্নান-আগামী নির্বাচনেও নৌকা নিয়ে আসব

  • Update Time : শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
  • ৩৩১ Time View

স্টাফ রিপোর্টার ::
বেঁচে থাকলে আগামী নির্বাচনেও নৌকা প্রতিক নিয়ে আসবেন বলে আশা ব্যক্ত করেছেন স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান। তিনি শুক্রবার দুপুরে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কালিটেকি ও কল্যানপুর গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পেয়েছি, আগামী নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার। তাই নৌকা নিয়েই নির্বাচন কবর। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহবান জানান। তিনি বলেন, সকলের প্রচেষ্ঠা আর আন্তরিকতায় আগামী নির্বাচনে নৌকা সোনার নৌকা হিসেবে ভেসে উঠবে।

তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, আগামী মার্চ মাসের মধ্যে জগন্নাথপুরের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার লক্ষে আমরা কাজ করছি। তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেষ হাসিনা একজন ইমানদার নারী। তাঁর নেতৃত্বে দেশে উন্নয়নের বিপ্লব ঘটেছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সোনা ভরা দেশে পরিনত হবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

কালিঢেকি গ্রামের অজিত বৈদ্যের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রাধেশ দেবনাথের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম সুহেল পারভেজ, কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম প্রমুখ। শেষে দুই গ্রামের বিদ্যুৎ সংযোগের লাইট জ্বালিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধণ করেন প্রতিমন্ত্রী। এ সময় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ইউপি চেয়ারম্যান সাজ্জাদুর রহমান, জগন্নাথপুর ডিগ্রী কলেজ অধ্যাপক বিজিত বৈদ্য মুক্তিযোদ্ধা রসরাজ বৈদ্যসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে তিনি ওই ইউনিয়নের খাশিলা অর্জুন মার্কেটে খাশিলার ইসলামপুর গ্রামের বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।
স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সৈয়দ ইর্শাদ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দ্বীপক কান্তি দেব দীপালের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক আকমল হোসেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম সুহেল পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিখিল দাস, যুবলীগ নেতা শিপন আহমদ প্রমুখ। পরে মন্রী ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদের বোনের বিবাহ অনুষ্টানে যোগদেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com