1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং ও শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিয়ম সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং ও শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিয়ম সভা

  • Update Time : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৫৪ Time View

স্টাফ রিপোর্টার::
সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করতে পুলিশকে সহযোগিতা করার জন্য সিলেট রেঞ্জের পুলিশ সুপার নুরুল ইসলাম আহবান জানিয়েছেন।
তিনি সোমাবার বিকেলে জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে আয়োজিত কমিউনিটি পুলিশিং ও শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মনবিনিয়ম সভা প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, চুরি, ডাকাতি, ছিনতাইসহ সামাজিক অপরাধ বন্ধে পুলিশ নিরলসভাবে কাজ করছে। এলাকার আইনশৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোহিতা করার জন্য তিনি অনুরোধ জানান।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও এসআই সাইফুল আলমের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুরের সার্কেল মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু মিয়া, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন, হিন্দু কমিউনিটি নেতা উপজেলা পূজা উদযাপন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সতীশ গোষাম্বী।
অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাংবাদিক আব্দুল হাই,জহিরুল ইসলাম লালমিয়া, জগন্নাথপুর কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক শশী কান্ত গোপ,উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, সাধারণ সম্পাদক রুমেন আহমদ, ছাত্রলীগ নেতা মুন্নামিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com