1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কলেজ ছাত্রীর ধর্ষক ইউনুছের সন্ধানে এবার পুরস্কার ঘোষনা করেছে পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

জগন্নাথপুরে কলেজ ছাত্রীর ধর্ষক ইউনুছের সন্ধানে এবার পুরস্কার ঘোষনা করেছে পুলিশ

  • Update Time : সোমবার, ৭ আগস্ট, ২০১৭
  • ১৬৫ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমেনা বেগমের ধর্ষকের সন্ধান দিলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষনা করেছে থানা পুলিশ। এর পূর্বে ধর্ষককে ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষনা করেন পাটলী ইউনিয়নের লন্ডন প্রবাসি আনা মিয়া।

সোমবার জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থীর উদ্যোগে কলেজ ক্যাম্পাসে আয়োজিত ধর্ষনের শিকার কলেজছাত্রী রুমেনার আত্মহত্যার ঘটনায় থানায় দায়েরকৃত মামলার আসামীকে গ্রেফতার ও বিচারের দাবীতে অনুষ্ঠিত মানবন্ধব পূর্বক সভায় মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফুর রহমান এ ঘোষনা দেন।

তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে কে সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষনের ঘটনায় ৬জনের নামে থানায় মামলা হয়েছে। আসামীকের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। ইতিমধ্যে ঘোষনা করা হয়েছে ধর্ষক ইউনুছের সন্ধান দিলে সংবাদদাতাকে ১০ হাজার টাকা পুলিশের পক্ষে থেকে পুরস্কার দেয়া হবে।

প্রসঙ্গত গত ২৫ জুলাই পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের কৃষক আখলুছ মিয়া মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থী রুমেনা বেগমকে একই ইউনিয়নের চকাছিমপুর গ্রামের আবু মিয়া ছেলে অকোরিকশা চালক ইউনুছ মিয়া জোরপূর্বক গাড়িতে তুলে নির্জন স্থানে ধর্ষন করে। এ ঘন্টায় ঘৃনা আর লজ্জায় বিষপান করে ওই ছাত্রী আত্মহত্যা করে। এ ঘটনায় নিহত ছাত্রীর বড় ভাই বাদী হয়ে ইউনুছসহ ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। এখনও মামলার কোন আসামী গ্রেফতার হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com