1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় বিদ্যালয়ে হামলার ঘটনায় সালিশ বৈঠকে নিস্পত্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

জগন্নাথপুরে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় বিদ্যালয়ে হামলার ঘটনায় সালিশ বৈঠকে নিস্পত্তি

  • Update Time : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০১৭
  • ১৯৮ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর পৌরশহরে আবদুল খালিক উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেরা বিদ্যালয়ে শিক্ষার্থীদের হামলার ঘটনা সালিশ বৈঠকে নিস্পত্তি হয়েছে। বুধবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সালিশ বৈঠকে হামলাকারীরা নিজেদের অপরাধ স্বীকার করে কান ধরে ১০ বার উঠ বস করে। পরে লিখিত মুচলেখা দিয়ে অঙ্গীকার করে ভবিষ্যতে আর কোন দিন এ ধরনের জঘন্য অপরাধ করবে না। এবং অপরাধীদের নিকট থেকে জনপ্রতি ৫শত টাকা করে জরিমানা আদায় করা হয়। সালিস বৈঠকে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ।

সালিশী বৈঠকে নিস্পত্তির খবর’র সত্যতা নিশ্চিত করে আবদুল খালিক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান বিশ্বজিৎ দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, এলাকার বিশিষ্ট গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতি বিদ্যালয়ের হামলার ঘটনাটি নিস্পত্তি হয়েছে। তিনি জানান,বিদ্যালয়ে হামলার সাথে জড়িত অপরাধী ও তাদের অভিভাবকরা মুচলেখা দিয়েছেন ভবিষৎ এ আর কোন দিন এধরনের কার্যকলাপ করবেনা। অভিযুক্তরা ৫০০ টাকা করে জরিমানাও প্রদান করেন।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর-অর-রশিদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, শুনেছি বিদ্যালয়ে হামলার ঘটনা সালিশ বৈঠকে নিস্পতি হয়েছে।
প্রসঙ্গত, ওই বিদ্যালয়ের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে পৌর এলাকার পারুয়া বাড়ির বাসিন্দা সিরাজুল ইসলামের বখাটে পুত্র তারেক মিয়া ওরফে বাবর স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। সোমবার বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে বখাটে তারেক মেয়েটির পথরোধ করে তার ওড়নায় টানা হেছড়া করলে এ সময় মেয়ের চাচাত্ব ভাই ও বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র হবিবনগর এলাকার আবদুল জব্বারের পুত্র আনহার মিয়া প্রতিবাদ করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বখাটে বাবরের এর নেতত্বে ৭/৮ বখাটে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে মঙ্গলবার বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এ ঘটনায় আহত হন বিদ্যালয়ের আয়াসহ ৫জন শিক্ষার্থী । এ ঘটনায় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com