1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িসহ গ্রেফতার-১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িসহ গ্রেফতার-১০

  • Update Time : বুধবার, ২৫ অক্টোবর, ২০১৭
  • ৩৮৭ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে জুয়ার আসর থেকে পুলিশ ৬ জুয়ারিসহ ১০ জনকে গ্রেফতার করেছে। বুধবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
মঙ্গলবার রাতে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান, লুৎফুর রহমান ও কাইমুর’র নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পাইলগাঁও ইউনিয়নের খানপুর গ্রামে শফিক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে ৬ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন খানপুর গ্রামের হারিছ উল্লার ছেলে শফিক মিয়া, রসুলপুর গ্রামের মৃত রইছ উল্লার ছেলে রাসেল মিয়া, আলমপুর গ্রামের মৃত আব্দুর গফুরের ছেলে রুজন মিয়া, জালালপুর গ্রামের বশির মিয়ার ছেলে মানিক মিয়া, নবীগঞ্জ থানার উমরপুর গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে হাফিজুর রহমান ও কসবা গ্রামের মৃত অজি উল্লার ছেলে দিলন মিয়া।
অপর দিকে ওই রাতে জগন্নাথপুর থানার এএসআই আসফার আহমদ ও মোজাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে রানীগঞ্জ- ইনাতগঞ্জ সড়ক এলাকা থেকে মাদক সেবী বেলাল আহমদ, আবেদুর রহমান, লায়েব আলী ও লায়েক আলীকে গ্রেফতার করা করেছে। জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com