1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে টমটমের সঙ্গে ধাক্কা লেগে শিশুর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে টমটমের সঙ্গে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

  • Update Time : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ২৪৭ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর পৌরএলাকায় টমটমের সঙ্গে ধাক্কা লেগে এক শিশুর মর্মান্তির মৃত্যু হয়েছে। মৃত শিশুর নাম ফাইম আহমদ (৫)। সে পৌরএলাকার কেশবপুর মাঝপাড়া গ্রামের আনর উদ্দিনের পুত্র। মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় লোকজন জানান, গ্রামের নিজ বাড়ির নিকটবর্তী স্থানে শিশু ফাইম অন্যান্যো শিশুদের সঙ্গে খেলা করছিল। হঠাৎ করে অসাবধানতাবশত একটি ষ্ট্যান্ড করা টকটম গাড়ির সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। গুরুত্বর আহতাবস্থায় তাকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে কর্মরত চিকিৎসক তাকে আশংকাজক অবস্থায় সিলেট প্রেরন করলে পথেই মধ্যেই সে মারা যায়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তাজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডে জানান, ফাইম শিশুদের সঙ্গে খেলা করছিল। হঠাৎ করে অসাবধানতাবশত ষ্ট্যান্ড করে রাখা একটি টমটম গাড়ির সঙ্গে ধাক্কা লেগে সে সে মারা গেছে।

ঘটনাস্থল পরির্দশকারী জগন্নাথপুর থানার এস,আই আব্দুল কাদির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com