1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরশহরে ড্রেন ভরাট করে উল্টো মহাসড়ক কেটে পানি নিস্কাঃশনের ব্যবস্থা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

জগন্নাথপুর পৌরশহরে ড্রেন ভরাট করে উল্টো মহাসড়ক কেটে পানি নিস্কাঃশনের ব্যবস্থা

  • Update Time : সোমবার, ৯ অক্টোবর, ২০১৭
  • ২৩২ Time View

বিশেষ প্রতিনিধি ::
জগন্নাথপুর পৌরশহরের প্রধান সড়ক কেটে ময়না আবর্জনাযুক্ত পানি নিস্কাঃশনের একটি ড্রেন করা হয়েছে। ফলে নাগরিক ও পথচারির মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

গতকাল সোমবার সরজমিনে দেখা যায়, পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর পৌরশহরের প্রাণকেন্দ্র মুক্তিযোদ্ধা মোড়ের নিকটবর্তী স্থানে সড়ক কেটে অকেজো েেড্রনের ময়লা আর্বজনা ও পানি নিস্কাঃশনের জন্য প্রায় ২০ ফুট লম্বা সড়কের এক পাশ থেকে অপর পাশ পর্যন্ত কেটে একটি ছোট খোলা ড্রেন নির্মাণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৩/৪ দিন পূর্বে পৌরসভার পরিস্কার পরিচ্ছন্ন কর্মীরা সড়ক কেটে ড্রেন নির্মাণ করেছে। স্থানীয়রা জানান, এমনিকেই প্রধান এ সড়কে র্দীঘদিন ধরে কোন সংস্কার কাজ না হওয়ায় দিন দিন সড়ক ভেঙে খানাখন্দ আর ছোট বড় অসংখ্যা গর্ত সৃষ্টি হয়েছে। এছাড়াও সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। জলাবদ্ধতা নিরসনের জন্য নির্মিত ড্রেনটি অনেক দিন যাবত অচল হয়ে রয়েছে। যে কারনে ওই এলাকায় অসহনীয় দূর্ভোগের শিকার হচ্ছে নগরবাসী।

শহরের ব্যবসায়ী মজিবুর রহমান মুজিব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, এমনতেই সংস্কারহীন সড়কে দূর্ভোগের শেষ নেই। এর মধ্যে সড়ক কেটে ড্রেন নির্মান। এতে করে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে আমাদেরকে। পানি নিস্কাঃশনের ড্রেন ভরাট করে পৌর কর্তৃপক্ষ উল্টো সড়ক কেটে দিয়েছে।

এব্যাপারে জগন্নাথপুর পৌরসভার মেয়র হাজী আবদুল মনাফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, জলাবদ্ধতা নিরসনের জন্য জনস্বার্থে জন্য অস্থায়ী ভাবে এটি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com