1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পূর্ব বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫, আটক ১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পূর্ব বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫, আটক ১০

  • Update Time : সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ২৩৯ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংর্ঘষে গুলিবিদ্ধসহ ৫ আহত আহত হয়েছেন। এ ঘটনায় সংর্ঘষে ব্যবহৃত একটি দু’নলা বন্ধুক জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে ১০ জনকে।
সোমবার সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের আবুল কালাম ও তার আপন চাচাত্বো ভাই ছালিক মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধ চলছিল। গত রোববার সকালে ছালিক মিয়ার লোকজন আবুল কালামের পক্ষের এক ব্যক্তির রাখালসহ কয়েকটি গরু আটক করে। খবর পেয়ে পুলিশ গিয়ে গরু ছাড়িয়ে আনে। যার জের ধরে সোমবার সকালে আবুল কালামের লোকজন ছালিক মিয়ার পক্ষের লোকজনের গরু আটক করলে উভয়পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন আগ্নেয়াস্থসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি সংর্ঘষে উভয়পক্ষে ৫ জন আহত আহত হন। এর মধ্যে আবুল কালাম পক্ষের কয়েছ মিয়া (১৮) ও মনির বক্স (২৫)কে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপর আহতরা হলেন মধ্যে আবুল কালাম পক্ষের ফাহিম আহমদ (১৮) ও ছালিক মিয়া পক্ষের মজিদ উল্লা (৩৮) এবং কালাম মিয়া (৩২)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সংর্ঘষ চলাকালে ২/৩ রাউন্ড গুলি ছুড়া হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ১০জনকে আটক করেছে। এবং একটি দু’নলা বন্ধুক জব্দ করা হয়েছে।
উভয়পক্ষের আটককৃতরা হলেন আবুল কালাম পক্ষের আব্দুল মুহিত (৪৫), আইয়ুছব মিয়া (৪৫), কামরুল বক্স (৩০), মছবির মিয়া (৫৫), গৌছ মিয়া(৫০)। অপর পক্ষের ছালিক মিয়া (৪৬),আব্দুল মতিন(৬০), ওসমান মিয়া(২২), খালেদ মিয়া (২৬) ও আশিক মিয়া (৫০)।
ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, পরিস্থিতি শান্ত করতে উভয় পক্ষের ১০জনকে আটক করা হয়েছে। এবং ঘটনাস্থল থেকে একটি দু’নলা বন্ধুক জব্দ করে থানায় আনা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রের দায়িত্বরত চিকিৎসক রুবেল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গুলিবিদ্ধ দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশ দ্রত সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌছে যাওয়ায় বড় ধরনের কোন দুর্ঘটনা হয়নি। পরিস্থিতি এখন শান্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com