1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পৃথকভাবে ছাত্রলীগের র‌্যালি একাংশের র‌্যালিতে পুলিশের বাঁধা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পৃথকভাবে ছাত্রলীগের র‌্যালি একাংশের র‌্যালিতে পুলিশের বাঁধা

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ২৯৬ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পৃথকভাবে কর্মসুচী পালন করেছে ছাত্রলীগের দু’গ্রুপ। প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসুচীকে ঘীরে পৌরশহরে উত্তেজনা দেখা দেয়। মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি দাবী করে শাহ শাহেদ ও সাধারন সম্পাদক মুরাদ গ্রুপের নেতা নেতাকর্মীরা স্থানীয় ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট থেকে র‌্যালি বের করে থানা সড়ক দিয়ে শহরের প্রাণকেন্দ্র পৌর পয়েন্টের দিকে রওয়ানা হলে পুলিশ তাতে বাঁধা প্রদান করে। পুলিশী বাঁধায় নেতাকর্মীরা জগন্নাথপুর বাজার এলাকায় দিকে র‌্যালি নিয়ে মুক্তিযোদ্ধা মোড় দিয়ে আবারও পৌর পয়েন্টে যাওয়ার চেষ্ঠা করলে ফের পুলিশ বাঁধা প্রদান করে। পুলিশের বাঁধায় র‌্যালিটি থানা রোড দিয়ে ইকড়ছই মাদ্রাসা পয়েন্টেস্থ এসে উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিতের সভাপতিত্বে ও হাবিবুর রহমান জুয়েল ও মিটন দেবের যৌথ পরিচালনায় সভা করেছে। এতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান সিতু, উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন খান, শাহিন মিয়া সুমন, ওবায়াদুর হক জাবেদ, তানভীর আলম পিয়াস, আলী হায়দার, সাইফুল ইসলাম সোহাগ, শাহ আলম, রায়হান তালুকদার, ফয়সল মিয়া, জুয়েল হোসেন, তাহমিদ রহমান প্রমুখ। পরে তারা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।
অপর দিকে বেলা ১টার দিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম ও সাধারন সম্পাদক রুমেন আহমদের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালি শেষে আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com